ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

৫০ কেজি গাঁজাসহ তিন কারবারি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
৫০ কেজি গাঁজাসহ তিন কারবারি গ্রেফতার

ঢাকা: রাজধানীর গুলশান থানা এলাকা থেকে ৫০ কেজি গাঁজাসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (গুলশান) বিভাগ তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলেন- মো. রাজিব, জাহাঙ্গীর আলম ও সজিব মিয়া। অভিযানে তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়।

শুক্রবার (১৮ নভেম্বর) দুপুরে গোয়েন্দা (গুলশান) বিভাগের সহকারী কমিশনার (এসি) বার্নাড এরিক বিশ্বাস বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, বৃহস্পতিবার রাতে গুলশান থানার প্রগতি সরণি শাহজাদপুর বাসস্ট্যান্ড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে গাঁজাসহ তাদেরকে গ্রেফতার করা হয়।  

এই কর্মকর্তা আরও বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারিরা ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে গাঁজা সংগ্রহ করে মাইক্রোবাসে রাজধানীর রামপুরা ব্রিজের দিকে আসছিলো। গোপন তথ্যের ভিত্তিতে গুলশান থানার প্রগতি সরণির শাহজাদপুর বাসস্ট্যান্ড এলাকায় অবস্থান নেয়। মাইক্রোবাসটি তল্লাশি করার সময় মাদক কারবারিরা দৌড়ে পালানোর চেষ্টা করলে তাদের গ্রেফতার করা হয়। পরে মাইক্রোবাস থেকে ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামিরা জানায়, ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে তা রাজধানীর গুলশান, ভাটারা, বাড্ডাসহ আশপাশের এলাকায় বিক্রি ও সরবরাহ করতো।

গ্রেফতার আসামিদের বিরুদ্ধে গুলশান থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
এসজেএ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।