ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার 

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৬ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
ঈশ্বরদীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার 

ঈশ্বরদী: পাবনার ঈশ্বরদী উপজেলায় হত্যা ও মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি নুরে আলম সিদ্দিকী মিল্টন (৪০) কে আটক করেছে ঈশ্বরদী থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ৮শ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে পুলিশ।

 

শুক্রবার (১৮ নভেম্বর) সন্ধায় ঈশ্বরদী উপজেলার মুলাডুলি রেলগেট এলাকা থেকে তাকে আটক করা হয়। কয়েক বছর যাবৎ মাদক ব্যবসা করে আসছিলেন।  

আটককৃত আসামি মিল্টন ঈশ্বরদী পৌর এলাকার আমবাগান ফেরদৌস কলোনী মহল্লার মৃত আব্দুর রহিমের ছেলে

পাকশি পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক শহীদুল ইসলাম বাংলানিউজকে জানান, হত্যা ও মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি মিল্টন দীর্ঘদিন পলাতক থেকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে ঈশ্বরদী থেকে গোপনে মাদক ব্যবসা করে আসছিল। শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ খবর পেয়ে উপজেলার মুলাডুলি রেলগেট এলাকার থেকে তাঁকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ৮শ পিচ ইয়াবাসহ তাঁকে আটক করে। যার মুল্য ২ লাখ ৪০ হাজার টাকা।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বাংলানিউজকে জানান, আটককৃত আসামি মিল্টনের বিরুদ্ধে ২০১২ সালে নাটোরের বড়াইগ্রাম থানায় আঙ্গুরা আবেদীন কে অপহরণ করে হত্যা, লাশ গুম, টাঙ্গাইলের মির্জাপুর থানার মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী। এছাড়া ঈশ্বরদী থানায় তার বিরুদ্ধে চারটি মামলার গ্রেফতারী পরোয়ানা মূলতবী আছে।

আজ শনিবার (১৯ নভেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে দুই মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক ওই আসামিকে পাবনা জেলা কারাগারে পাঠানো হবে বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ১০০৬ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।