ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

জামায়াত-শিবিরের সেই ৬৬ নেতাকর্মী আদালতে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
জামায়াত-শিবিরের সেই ৬৬ নেতাকর্মী আদালতে

সাভার (ঢাকা): সাভারে ঢাকা মহানগর উত্তরের থানা ছাত্র শিবিরের গোপন 'রুকন' সম্মেলনের আয়োজন করা নেতাকর্মীদের গ্রেফতারের পর ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

শনিবার (১৯ নভেম্বর) দুপুর ২টার দিকে সাভার মডেল থানা থেকে তাদের আদালতে পাঠানো হয়।

এরআগে, শুক্রবার (১৮ নভেম্বর) বিকেলে ভাকুর্তা ইউনিয়নের চাপড়া এলাকার ঢাকা গার্ডেন সিটি ইকরা হাউজিং লিমিটেডের ভেতর নির্জন স্থান থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, বিকেলে ঢাকা গার্ডেন সিটি ইকরা হাউজিং লিমিটেডের ভেতরে গোপনে ছাত্রশিবিরের বার্ষিক রুকন সম্মেলনের আয়োজন করা হয়। তারা ঢাকা মহানগর উত্তরর মোহাম্মদপুর পশ্চিম থানা থেকে এখানে এসেছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাদের একাধিক টিম সেখানে বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় ৬৬ জনের অধিক জামায়াত-শিবিরের নেতাকর্মীকে আটক করা হয়।

ঢাকা জেলার সরকারী পুলিশ সুপার (এএসপি) (সাভার সার্কেল) শহিদুল ইসলাম বলেন, আটকরা নাশকতার পরিকল্পনা করছিলেন। সেই হিসেবেই মামলা হয়েছে। তাদের বেশির ভাগ লোকের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। শনিবার (১৯ নভেম্বর) দুপুরে ৬৬ জনকে ৭ দিনের রিমান্ড চেয়ে ঢাকার আদালত পাঠানো হয়েছে। তাদের থেকে ৭টি ককটেল, কিছু জিহাদি বই, সদস্য সংগ্রহের ফরম, চাঁদার রসিদ উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, ১৯  নভেম্বর ২০২২

এসএফ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।