ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

মুক্তমত

এগিয়ে যাও বাংলানিউজ

মোহাম্মদ আল-আমীন, সৌদি আরব থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, জুলাই ১, ২০১২
এগিয়ে যাও বাংলানিউজ

বর্তমানে বাংলা অনলাইন নিউজপোর্টালের সংখ্যা কত বলা কষ্ট সাধ্য। কিন্তু হাতে ২/১টি ছাড়া সবগুলোই যে নাম স্বর্বস্ব সেটা বলা অপেক্ষা রাখেনা।

আর অনলাইন নিউজ পোর্টালের যাত্রা বিডিনিউজ শুরু করলেও বর্তমানে শীর্ষস্থানটি বাংলানিউজ ধরে রেখেছা সেটা বলা যায় অনায়াসেই। আর এটা সম্ভব হয়েছে বাংলানিউজের সাথে কয়েকজন সোনার মানুষের সম্পৃক্ততা থাকার কারণে । এর মধ্যে এডিটর ইন চিফ আলমগীর হোসেন ভাইয়ের কথা না বললে নিজেকে নিজের বড় বেশী স্বার্থপর মনে হবে । সেলফোন এবং অনলাইনে শতবার বিরক্ত করলেও কখনো রাগ করতে দেখিনি তাকে।

স্কুল জীবন থেকেই সংবাদ মাধ্যমে কাজ করার একটা ইচ্ছা কাজ করতো মনের মধ্যে। আর সে ইচ্ছার খোরাক যুগিয়েছে মাঝে মধ্যে কিছু আজেবাজে লেখা আর সেগুলো বিভিন্ন সংবাদ মাধ্যমে স্থান পাওয়া। বিদেশে আসার পর সেই কাজটা হয়ে পড়ে অনলাইন নির্ভর । কর্মব্যস্ততার পাশাপাশি মাথার মধ্যে ঘুরপাক খাওয়া এবং বাস্তব জীবনের দেখা কিছু বিষয়ে মাঝে মধ্যেই লিখতাম।

জন্মলগ্ন থেকেই বাংলানিউজ আমার কাছে ভালো লাগতো। তাই আমার সে এলোমেলো লেখাগুলো মেইল করতাম বাংলানিউজে । বাংলানিউজের সুদক্ষ কীবোর্ড কারিগররা আমার সেই এলোমেলো লেখাগুলোকে সুন্দর ভাবে উপস্থাপনা করতো ভিজিটরদের কাছে। প্রথমে মোবাইল ফোন নাম্বারসহ লেখা প্রকাশ হওয়ায় কেউ কেউ লেখার জন্য ধন্যবাদও জানাতেন আর এর সব টুকূই ছিলো বাংলানিউজের অবদান।

বাংলানিউজ আজ দেশে বিদেশে স্বমহিমায় ভাস্বর। বিশ্বস্ততা এবং নির্ভুলতাই এই নির্ভরতার কারণ। বাংলানিউজ ক্ষুদ্র কোনো বিষয়কেও গুরুত্বের সাথে বিবেচনা করে সংবাদ প্রকাশ করে আজ একটি দায়িত্বশীল সংবাদ মাধ্যম হিসাবে সবার কাছে গ্রহণযোগ্যতা পেয়েছে । সৌদি আরবের বাংলাদেশ দূতাবাস থেকে শুরু করে প্রতিটি প্রবাসী বাংলাদেশির মন-প্রাণ জুড়ে আজ শুধু বাংলানিউজ ।

প্রবাসীরা সবার আগে বস্তুনিষ্ঠ,বিশ্বস্ত এবং নির্ভুল সংবাদ পেতে সব সময় তাকিয়ে থাকে বাংলানিউজের দিকে আর ভিসজটরদের সে চাহিদা পূরণে বাংলানিউজের একদল নিবেদিতপ্রাণ সাংবাদিক ছুটে চলেছে প্রতিনিয়ত। এই ছুটে চলা অব্যাহত থাকবে সব সময় এটাই প্রতিশ্রতি আমাদের।

তৃতীয় বছরে ৩কোটি পাঠকের বাংলানিউজের সাথে নিজেকে সম্পৃক্ত করতে পেরে নিজেকে ধন্য মনে করছি । আজ নিজেকে বাংলানিউজের একজন কর্মী পরিচয় দিতে গর্ববোধ করি ।

এগিয়ে যাও বাংলানিউজ। তোমার সাথে আছে একদল যোগ্য কর্মীবাহিনী এবং  বাংলাদেশের ১৬কোটি মানুষের আন্তরিক ভালোবাসা।

বাংলাদেশ সময়: ১৭৫৫ঘণ্টা, জুলাই ০১, ২০১২
সম্পাদনা: নূরনবী সিদ্দিক সুইন, অ্যাসিসট্যান্ট আউটপুট এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।