ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

মুক্তমত

‘বাংলানিউজের সংবাদ অপরাধ দমনে সহায়ক হয়’

রিপন আনসারী, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৮ ঘণ্টা, জুলাই ২, ২০১৫
‘বাংলানিউজের সংবাদ অপরাধ দমনে সহায়ক হয়’

গাজীপুর: ষষ্ঠ বছরে পদার্পণ উপলক্ষে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কমকে স্বাগত ও শুভেচ্ছা জানিয়েছেন গাজীপুরের  বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

০১ জুলাই বুধবার, ষষ্ঠ বছরে পা রাখছে বাংলানিউজ।

এদিন ফোনে এবং মেইলে বাংলানিউজকে শুভেচ্ছা জানিয়েছেন তারা।

মুঠোফোনে গাজীপুর-২ আসনের সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল বলেন, সবার আগে সঠিক সংবাদটিই বাংলানিউজ প্রকাশ করে। দেশ-বিদেশের আপডেট সংবাদগুলো সবার আগে পাওয়া যায় এই ওয়েবপোর্টালের পাতাতেই।

‘আশা করি ভবিষ্যতেও বাংলানিউজ তার নিজস্বতা বজায় রেখে এগিয়ে যাবে। আমি বাংলানিউজের সফলতা ও উন্নতি কামনা করি। ’

এদিকে অপরাধ দমনে বাংলানিউজের সংবাদ আইন-শৃঙ্খলা বাহিনীর সহায়ক ভূমিকা র‍াখে বলে মন্তব্য করেছেন গাজীপুরের পুলিশ সুপার মো. হারুনর রশীদ।

জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, বাংলানিউজ সুন্দর ও ভালো সংবাদ প্রকাশ করে। অপরাধ দমনে বাংলানিউজের সংবাদ আইন-শৃঙ্খলা  বাহিনীর জন্য সহায়ক।   গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক এ বি এম নাসির উদ্দিন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ নির্মাণে বাংলানিউজ অগ্রণী ভূমিকা রাখছে।

গাজীপুর জেলা ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন বাংলানিউজের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, বাংলানিউজ সব সংবাদ প্রকাশে নিরপেক্ষ ভূমিকা রাখে। ভবিষ্যতেও এ অবস্থানে থাকবে।

একই প্রত্যাশা ব্যক্ত করেছেন গাজীপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট মনোয়ার হোসেন।

আর সিপিবি গাজীপুর জেলার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আসাদুল্লাহ বাদল সাধুবাদ জানিয়ে বলেন, বাংলানিউজ ভবিষৎতে শ্রমজীবী মানুষের খবর আরও বেশি করে প্রচার করবে বলে আশা করি।

এছাড়া জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ,  কালিয়াকৈর পৌরসভার মেয়র মুজিবুর রহমান, শ্রীপুর পৌরসভার মেয়র আনিছুর রহমান, গাজীপুর সদর উপজেলোর চেয়ারম্যান ইজাদুর রহমান মিলন, সাবেক উপজেলা চেয়ারম্যান ইকবাল হোসেন
সবুজ, গাজীপুর প্রেসক্লাবের সভাপতি ফজলুল হক মোড়ল, গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউর রহমানসহ বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক, রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ০০১৫ ঘণ্টা, জুলাই ০২,২০১৫
এমএ

** বাংলানিউজে আমার ছয় বছরের পথ চলা
** শহর-গাঁয়ে সমান জনপ্রিয় বাংলানিউজ
** আমরা মানুষের, মানুষ আমাদের
** ডিজিটাল দেশের ডিজিটাল নিউজ পোর্টাল
** সমস্যা হয়নি তো! সাবধানে থেকো

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।