ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

মুক্তমত

আমি ‘বাংলানিউজ'

সৌমিন খেলন | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২০ ঘণ্টা, জুলাই ৩, ২০১৫
আমি ‘বাংলানিউজ'

‘বাংলা’, একটিমাত্র শব্দ যে শব্দটির জন্য একটি জাতিতে অগুনিত মানুষ প্রাণ বিসর্জন দেওয়ার কথা ইতিহাসের পাতায় স্বর্ণাক্ষরে লেখা আছে। জাতিসত্ত্বা আর শুধুমাত্র মাতৃভাষা বাংলাকে বাঁচিয়ে রাখার জন্য মহান এই জাতির আত্মত্যাগ।



আর সেই বাংলাকে ঘিরেই পাঠক মহলের জনপ্রিয় ও দেশের প্রথম শ্রেণির ২৪ ঘণ্টার অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটুয়েন্টিফোর.কম। আমার পছন্দ ও ভালোলাগা-ভালোবাসার অনন্য এক সংবাদ মাধ্যম ‘বাংলানিউজ'।

আমি, ভিজ্যুয়াল মিডিয়া টেলিভিশনে স্ক্রিপ্ট লেখা, সহকারী প্রযোজনা ও সহ পরিচালকের দায়িত্ব বা চাকরি জীবন থেকে অব্যহতি নেওয়ার পর রাজধানী ঢাকা ছেড়ে পরিবারের টানে চলে আসি জন্মভূমি নেত্রকোনা শহর।

প্রথমদিকে হা-হুতাশ আর দীর্ঘশ্বাস নিয়ে চলতে হয়েছে। মনে মনে ঘৃণা হয়েছে নিজের প্রতি। শুধু ভাবতাম, মানুষের প্রমোশন হয় আর আমার ডিমোশন!  দেশ টিভি ও এসএ টিভির মতো স্বনামধন্য টিভি চ্যানেল ডেস্কে কাজ করার পর আজ আমি মফস্বলে একটি ভালো স্বনামধন্য সংবাদ মাধ্যম পাচ্ছি না কাজ করার জন্য!

অনেক আন্ডারগ্রাউন্ড পত্রিকা আছে। কিন্তু আমি নিজেকে জড়াইনি। কারণ, সম্মানকে আমি প্রাধান্য দিয়ে থাকি।

মনে মনে প্রার্থনা করতাম, আল্লাহ এমন একটি সংবাদ মাধ্যম আমাকে উপহার দাও যে সংবাদ মাধ্যমটিকে মানুষ এক নামে জানেন।

আল্লাহ বাংলানিউজে আমাকে কাজ করার সুযোগ দিয়ে আমার আশা পূরণ করেছেন। আমি এখন গর্ব করে বুক ফুলিয়ে বলতে পারবো আমি ‘বাংলানিউজ'।

বাংলাদেশ সময়: ০৮২০ ঘণ্টা, জুলাই ০৩, ২০১৫
এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa