ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

মুক্তমত

প্রতিদিনই যেন নতুন কিছু শিখছি

জুটন বনিক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, জুলাই ৩, ২০১৫
প্রতিদিনই যেন নতুন কিছু শিখছি

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া): ২০১৪ সাল থেকে বাংলানিউজে আমার পথ চলা শুরু। ভাবতেই ভাল লাগে এখন আমি দেশের অন্যতম এ নিউজপোর্টালের একজন গর্বিত সদস্য।



সত্যি কথা বলতে কি আগে প্রিন্ট মিডিয়াতে অনেকদিন কাজ করলেও দ্রুত সময়ের মধ্যে সংবাদ সংগ্রহ ও পাঠানোর বিষয়টি পুরোপুরি আয়ত্ত করতে পারিনি। কিন্তু বাংলানিউজ আমাকে শিখিয়েছে কিভাবে দ্রুত নিউজ সংগ্রহ করে স্বচ্ছভাবে লিখে পাঠাতে হয়। এখন প্রতিদিনই যেন নতুন কিছু শিখছি।

আগে রাতে ঘুমাতে যাওয়ার আগে মোবাইল ফোন বন্ধ করে রাখার একটি খারাপ অভ্যাস ছিল। কিন্তু বাংলানিউজে কাজ শুরু করার পর দাযিত্ববোধ অনেক বেড়ে যায়। গভীর রাতেও কোনো তথ্য পেতে হাতের কাছেই থাকে মোবাইল ফোনটি। এখন গভীর ঘুমের মধ্যেও শুনতে পায় ট্রেন দুর্ঘটনার কোনো হুইশেল...।

বুকে হাত দিয়ে বলতে পারি বাংলানিউজটোয়েন্টিফোর.কম শুধু একটি দেশের অন্যতম নিউজপোর্টালই না সাংবাদিক তৈরি করার একটি অন্যতম প্রতিষ্ঠান।

এ পরিবারের সব সদস্যই সহযোগিতা পরায়ণ। সাহায্যের প্রয়োজনে সবাই দু’ হাত প্রসারিত করে দেয়। বিশেষ করে কান্ট্রি এডিটর শিমুল আপার দিক নির্দেশনা চমৎকার।

নিউজপোর্টালটি আজ ছয় বছরে পা রেখেছে। দৃঢ় মনোবল নিয়ে বলতে পারি বাংলানিউজটোয়েন্টিফোর আরও অনেক দূর এগিয়ে যাবে। আমি এ পরিবারের সবাইকে জানাই ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন।
 
লেখক: উপজেলা করেসপন্ডেন্ট, আখাউড়া।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, জুলাই ০৩, ২০১৫
এএটি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa