ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ঘরে ঘরে আ.লীগের দুর্গ গড়ে তুলতে হবে: তোফায়েল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
ঘরে ঘরে আ.লীগের দুর্গ গড়ে তুলতে হবে: তোফায়েল

ভোলা: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা সদর আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, এক বছর পরে সংসদ নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে দক্ষতার সঙ্গে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে যেতে হবে।

প্রতিটি ইউনিয়নের ওয়ার্ডে ওয়ার্ডে, ঘরে ঘরে আওয়ামী লীগের শক্তিশালী সাংগঠনিক দুর্গ গড়ে তুলতে হবে। সেই লক্ষ্যে সবাইকে কাজ করতে হবে।

সোমবার (৫ নভেম্বর) দুপুরে ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় টেলিকনফারেন্সে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য নেতাকর্মীদের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের যে উন্নয়ন হয়েছে, তা গ্রামের মানুষের কাছে তুলে ধরার আহ্বান জানান।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোশারেফ হোসেনের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম নকীব প্রমুখ।

সভায় ভোলা সদর উপজেলার ১৩টি ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।