ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

রাজনীতি

গুইমারায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
গুইমারায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত

খাগড়াছড়ি: খাগড়াছড়ির গুইমারায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ে বিশেষ ধরনের প্রচার কার্যক্রমের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৫ ডিসেম্বর) সকালে রামগড় তথ্য অফিসের উদ্যোগে গুইমারা উপজেলার হাফছড়ি ইউনিয়নের বড়পিলাক সরকারি প্রাথমিক বিদ্যালয় সভা কক্ষে সমাবেশটি অনুষ্ঠিত হয়।

 

রামগড় তথ্য অফিসের সহকারী তথ্য অফিসার মো. বেলায়েত হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা।

প্রধান অতিথি তার বক্তব্যে বাল্যবিয়ে, গুজব ও সাম্প্রদায়িকতারোধে সবাইকে সচেতন থাকার আহ্বান জানিয়ে বলেন, উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ তৃণমূল পর্যায়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগগুলো- পল্লী সঞ্চয় ব্যাংক, আশ্রয়ণ প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসূচি, নারীর ক্ষমতায়ন, কমিউনিটি ক্লিনিক ও মানসিক স্বাস্থ্য, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, ঘরে ঘরে বিদ্যুৎ, পরিবেশ সুরক্ষা, বিনিয়োগ বিকাশ বিষয়ে আলোচনা করা হয়।  

গুজব ও সাম্প্রদায়িকতারোধে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার বিষয়ে সচেতনতামূলক আলোচনা করা হয়।

এ অনুষ্ঠানের শুরুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ে চলচ্চিত্র প্রদর্শন করা হয় এবং নবারুন, সচিত্র বাংলাদেশ পুস্তিকা বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২২
এডি/এএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa