ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

চাঁদপুর সদর উপজেলা আ.লীগের সভাপতি নুরুল, সম্পাদক আলী এরশাদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৬ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
চাঁদপুর সদর উপজেলা আ.লীগের সভাপতি নুরুল, সম্পাদক আলী এরশাদ

চাঁদপুর: দীর্ঘ ১৯ বছর পর চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৫ ডিসেম্বর) বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে প্রথম অধিবেশনের আয়োজন করা হয়।

রাতে চাঁদপুর সার্কিট হাউজে দ্বিতীয় অধিবেশনে নুরুল ইসলাম নাজিম দেওয়ানকে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আলী এরশাদ মিয়াজীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

তাদের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

এসময় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমানসহ জেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রথম অধিবেশন শেষ হওয়ার পর কেন্দ্রীয় নেতারা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে যারা প্রার্থী হয়েছিলেন তাদের সার্কিট হাউজে ডেকে এ নাম ঘোষণা করেন।

নতুন কমিটির সভাপতি আগেও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন এবং সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজী ২০০৫ সাল থেকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছিলেন।

বাংলাদেশ সময়: ২৩১৪ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।