ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

রামগঞ্জ উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৯ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
রামগঞ্জ উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা 

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা, পৌর এবং সরকারি কলেজ শাখা ছাত্রলীগের আংশিক কমিটি গঠন করা হয়েছে।  

সোমবার (৫ ডিসেম্বর) রাতে জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি এবং সাধারণ সম্পাদক মো. শাহাদাত হোসেন ভূঁইয়া আগামী এক বছরের জন্য পৃথক তিনটি কমিটির অনুমোদন দেন।

 

উপজেলা কমিটির সভাপতি হলেন- অপু মাল এবং সাধারণ সম্পাদক সাজিদ হাসান অভি। ১৫ সদস্য বিশিষ্ট কমিটির সহ সভাপতি হলেন- বাদশা ফয়সাল, মহিম মাল, রাসেল আঠিয়া, মো. রাকিব হোসেন মো. ইয়াছিন ও আব্দুল আজিজ সহেল।  

যুগ্ম সাধারণ সম্পাদক হলেন- রাসেল খান বাবু, ইয়াছিন আরাফাত জীবন, শরীফ গাজী, শাহ্ মিরন শিহাব, মনির হোসেন পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক সাফায়েত হোসেন ও আহম্মেদ ফাহিম।  

১০ সদস্য বিশিষ্ট রামগঞ্জ পৌর শাখা কমিটির সভাপতি হলেন রাকিবুল হাসান শান্ত ও সাধারণ সম্পাদক রবিন মাল। সহ সভাপতি হলেন- সবুজ হোসেন শান্ত, ফাহাদ আঠিয়া, বাদশা ইয়াছিন, কাউচার আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোবারক হোসেন, কামরুল হাসান জিসান ও সাংগঠনিক সম্পাদক শ্রাবণ আখন এবং মো. রাব্বানী।  

রামগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি হলেন- ফজলে রাব্বি জয় ও সাধারণ সম্পাদক আহম্মেদ কাউসার। ৮ সদস্য বিশিষ্ট এ কমিটির সহ সভাপতি হলেন- মো. শুভ, আহম্মেদ নাহিদ পাটোয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক নাঈম হোসেন নিয়ন, ফাইয়াজ হাসান ও সাংগঠনিক সম্পাদক অপূর্ব সেন গুপ্ত এবং কাজী হারুন।  

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. শাহাদাত হোসেন ভূঁইয়া কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করেছেন।  

আগামী এক মাসের মধ্যে কমিটিগুলো পূর্ণাঙ্গ করার নির্দেশ দেওয়া হয়েছে।  

এর আগে গত ২৬ নভেম্বর রাতে ওই তিন ইউনিটের আগের কমিটি বিলুপ্ত করে দেয় জেলা ছাত্রলীগ। মেয়াদোত্তীর্ণ এবং সাংগঠনিক কার্যক্রম না থাকায় কোনো সম্মেলন ছাড়াই কমিটিগুলো বিলুপ্ত করে নতুন কমিটি ঘোষণা দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ১১২৬ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।