ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

রাজনীতি

উন্নয়নের জন্য শেখ হাসিনার বিকল্প নেই: আসাদুজ্জামান নূর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
উন্নয়নের জন্য শেখ হাসিনার বিকল্প নেই: আসাদুজ্জামান নূর

নীলফামারী: জাতীয় সংসদ সদস্য ও সাবেক সংস্কৃতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান নূর বলেছেন উন্নয়নের জন্য শেখ হাসিনার কোনো বিকল্প নেই। আওয়ামী লীগ টানা ক্ষমতায় রয়েছে বলে এতো উন্নয়ন দৃশ্যমান হয়েছে।

অথচ আওয়ামী লীগের আগে যারা ক্ষমতায় ছিল তাদের দ্বারা উন্নয়ন তো হয়নি, বরং দেশের ক্ষতি হয়েছে।

বুধবার দুপুরে (৭ ডিসেম্বর) নীলফামারী সদর উপজেলার লক্ষ্মীচাপ ইউনিয়নের ককই বড়গাছা সরকারি প্রাথমিক বিদ্যালয় একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি বলেন, শিক্ষা প্রতিষ্ঠাগুলোর দিকে তাকিয়ে দেখেন কী উন্নয়ন হয়েছে। এই অবদান একমাত্র বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার। বড়বড় বিল্ডিং হওয়ায় আনন্দঘন পরিবেশে শিক্ষা কার্যক্রম পরিচালিত হচ্ছে। এর ফলে শিক্ষার উন্নয়ন ও পরিবর্তনে বিরাট প্রভাব ফেলেছে।

তিনি বলেন, প্রতিটি ক্ষেত্রে পরিবর্তনের জন্য শেখ হাসিনার প্রয়োজন রয়েছে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে আমরা নিরাপদ থাকব, উন্নয়ন হবে। এর সুফল ভোগ করব আমরা সবাই। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে দিনরাত নিরলস কাজ করছেন তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেসমিন নাহার, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর নীলফামারীর নির্বাহী প্রকৌশলী সুজন কুমার কর, লক্ষ্মীচাপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমিনুর রহমান ও ঠিকাদার মোকছেদ আলী বক্তব্য দেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ককই সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বিধু ভুষণ রায়।

উপজেলা প্রকৌশলী বিরল রায় জানান, ১ কোটি ১৭ লাখ ২২ হাজার ৯৭২ টাকা ব্যয়ে চারতলা ভিতবিশিষ্ট দ্বিতল ভবন নির্মাণ কাজ বাস্তবায়ন করছে কেয়া বেকারি অ্যান্ড  কনস্ট্রাকশন। আগামী বছরের জুনের মধ্যে এটির নির্মাণ কাজ শেষ হবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa