ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

স্পিকারের কাছে পদত্যাগপত্র জমা দিতে যাচ্ছেন বিএনপির এমপিরা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৩ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
স্পিকারের কাছে পদত্যাগপত্র জমা দিতে যাচ্ছেন বিএনপির এমপিরা

ঢাকা: বিএনপি'র ৭ সংসদ সদস্য পদত্যাগপত্র জমা দিতে জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরীর দপ্তরে রওনা হয়েছেন। সেখানে তারা আনুষ্ঠানিকভাবে পদত্যাগ পত্র জমা দেবেন।

 

এর আগে শনিবার বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার বাংলানিউজকে জানান, রোববার সকাল ১১টায় বিএনপি দলীয় সংসদ সদস্যরা জাতীয় সংসদের স্পিকারের কাছে পদত্যাগপত্র জমা দেবেন।

শনিবার ঢাকা বিভাগীয় গণসমাবেশে বিএনপি দলীয় সংসদ সদস্যরা পদত্যাগের ঘোষণা দেন।

বিএনপি দলীয় সংসদ সদস্য মোশাররফ হোসেন তার বক্তৃতায় বলেন, আমারা পদত্যাগ করে এখানে এসেছি।

অপর সদস্য রুমিন ফারহানা তার বক্তৃতায় বলেন, আমরা দলীয় সিদ্ধান্তে গিয়েছিলাম। সংসদে জনগণের দুর্ভোগের কথা বলা যায় না। এই পরিস্থিতিতে সংসদে থাকা আর না থাকা সমান কথা। আমরা ই-মেইল পদত্যাগ পত্র জমা দিয়েছি।

৩৫০ আসনের সংসদে বিএনপির সংসদ সদস্যরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের মো. আমিনুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের মো. হারুনুর রশীদ, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের আবদুস সাত্তার, বগুড়া-৪ আসনের মো. মোশাররফ হোসেন, বগুড়া–৬ গোলাম মোহাম্মদ সিরাজ এবং ঠাকুরগাঁও-৩ আসনের জাহিদুর রহমান। বিএনপির সংরক্ষিত সংসদ সদস্য রুমিন ফারহানা।

>>>> আরও পড়ুন বিএনপির এমপিরা স্পিকারের কাছে পদত্যাগপত্র দেবেন রোববার

বাংলাদেশ সময়: ১১১৮ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
টিএ/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।