ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি অগ্নিসংযোগ-ভাঙচুর করে বলেই মামলা হয়: স্বরাষ্ট্রমন্ত্রী 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২
বিএনপি অগ্নিসংযোগ-ভাঙচুর করে বলেই মামলা হয়: স্বরাষ্ট্রমন্ত্রী  বক্তব্য দিচ্ছেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

ঠাকুরগাঁও: স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আইন আপনার জন্য যেমন, আমার ও সবার জন্য তেমন৷ বিএনপি গণমিছিলের নামে অগ্নিসংযোগ ও ভাঙচুর করে বলেই তাদের নামে মামলা হয়। তারা রাস্তা ব্যারিকেট দিয়ে বিশৃঙ্খল পরিবেশের সৃষ্টি করার কারনেই তাদের বিরুদ্ধে মামলা হয়ে থাকে।

 

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেলে ঠাকুরগাঁওয়ের নতুন থানা হিসেবে ভূল্লী থানার উদ্বোধন শেষে এসব কথা বলেন তিনি৷

সীমান্ত হত্যা নিয়ে মন্ত্রী আরও বলেন, সীমান্ত হত্যা যাতে না হয় সে বিষয়ে আমরা সবসময় কথা বলে থাকি। আশা করা যায় সীমান্ত হত্যার বিষয়টি সমাধান ঘটবে৷ আর পার্শ্ববর্তী জেলা পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দর চালুর বিষয়ে পররাষ্ট্র মন্ত্রণালয় কাজ করছে।  

এ সময় ঠাকুরগাঁও -১ আসনের এমপি রমেশ চন্দ্র সেন, রংপুর বিভাগীয় কমিশনার সাবিরুল ইসলাম, রংপুর রেঞ্জের ডিআইজি আব্দুল আলীম, ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহবুবুর রহমান, পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২
জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।