ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শুক্রবার শান্তি সমাবেশ ডেকেছে আ.লীগ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৩ ঘণ্টা, মে ১৮, ২০২৩
শুক্রবার শান্তি সমাবেশ ডেকেছে আ.লীগ

ঢাকা: শুক্রবার (১৯ মে) ঢাকায় শান্তি সমাবেশ ডেকেছে আওয়ামী লীগ। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগসহ দলের সহযোগী সংগঠন এই শান্তি সমাবেশের আয়োজন করবে।

এ দিন ঢাকাসহ জেলায় জেলায় পদযাত্রার কর্মসূচি রয়েছে বিএনপির৷

বিএনপির কর্মসূচির দিনে আওয়ামী লীগও কর্মসূচি দিয়ে মাঠে থাকার ঘোষণা দিয়েছে। সেই ঘোষণা অনুযায়ী বিএনপির কর্মসূচির দিনে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলো শান্তি সমাবেশ করে আসছে। এরই ধারাবাহিকতায় শুক্রবারও শান্তি সমাবেশের কর্মসূচি নেওয়া নিয়েছে আওয়ামী লীগ।

শুক্রবার বিকেল তিনটায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সমাবেশ অনুষ্ঠিত হবে। বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতারা।

আওয়ামী লীগের পাশাপাশি এ দিন দলটির সহযোগী সংগঠন আওয়ামী যুবলীগও শান্তি সমাবেশ করবে। যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে বেলা ১১টায় যাত্রাবাড়ী এলাকার কাজলা ব্রিজ মসজিদ সংলগ্ন স্থানে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হবে।

এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম ৷

বাংলাদেশ সময়: ২৩১৭ ঘণ্টা, মে ১৮, ২০২৩
এসকে/এমজেএফ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।