ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মির্জা ফখরুলকে মায়া

‘লাফালাফি বন্ধ করে নির্বাচনে আসুন’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, মে ২১, ২০২৩
‘লাফালাফি বন্ধ করে নির্বাচনে আসুন’

ঢাকা: বিএনপির মহাসচিব মীর্জা ফখরুলকে ‘লাফালাফি’ বন্ধ করে নির্বাচনে আসার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। রোববার (২১ মে) বিকেলে রাজধানীর আগারগাঁও বিজ্ঞান জাদুঘরের সামনে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশ বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

মায়া বলেন, আপনারা নির্বাচনে আসেন বা না আসেন তাতে জনগণের কিছু যায়-আসে না। যারা গণতন্ত্রে বিশ্বাস করে তাদের নিয়েই নির্বাচন হবে। তাই ফখরুলকে বলি লাফালাফি কম করেন। লাফালাফি বন্ধ করে নির্বাচনে আসেন। নির্বাচন ছাড়া ক্ষমতায় যাওয়ার পথ নেই। জনগণের ভোটে যদি জয়লাভ করেন তাহলে আপনাদের স্যালুট দিয়ে চলে যাব।

তিনি বলেন, স্বাধীনতা বিরোধী চক্র নানাভাবে সরকার উৎখাত করারার জন্য, পেছন দরজা দিয়ে ক্ষমতায় আসার জন্য তৎপর। নানা জায়গায় আগুন দিয়ে, মারামারি করে দেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা করছে। এর সঙ্গে যোগ হয়েছে আন্তর্জাতিক চক্রান্তকারীরা। তারা শেখ হাসিনার উন্নয়নকে ভয় পায়, তারা দেশটাকে উল্টে দিতে চায়।

আওয়ামী লীগের এই প্রবীণ নেতা বলেন, বিএনপি-জামায়াত বলে বাংলাদেশ নাকি বাইচান্স হয়েছে, তারা এতো বড় গর্ধব। এ দেশের মানুষের ৩০ বছরের লড়াই, ৩০ লাখ শহীদের রক্ত, ২ লাখ মা-বোনের সম্ভ্রম আর বঙ্গবন্ধুর ১১ বছর কারাবরণের বিনিময়ে এই দেশ হয়েছে।

যারা দেশের সার্বভৌমত্ত্ব নিয়ে কথা বলবে তারা দেশদ্রোহী, তাদের দেশে থাকার অধিকার নেই। তাদের কেউ কেউ বলেন বাংলাদেশের চেয়ে পাকিস্তান ভালো ছিল। তাহলে যায় না কেন তাদের পাকিস্তানে।

তিনি বলেন, বিএনপির এখন এক দফা, কয়দিন পর হবে শূন্য দফা। কোনো দফায় কাজ হবে না, জনগণের পাশে যান। আওয়ামী লীগের একটা কর্মী বেঁচে থাকতে দেশে সন্ত্রাসী কায়েম করতে দেবে না। ষড়যন্ত্র করে দেশকে পাকিস্তান বানানোর চেষ্টা করা হলে দাঁতভাঙা জবাব দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, মে ২১, ২০২৩
পিএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।