ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

‘যতই হুমকি আসুক আমি নির্বাচন থেকে সরবো না’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, মে ২৪, ২০২৩
‘যতই হুমকি আসুক আমি নির্বাচন থেকে সরবো না’ হাবিবুর রহমান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার পৌরসভার সাবেক মেয়র ও আসন্ন ১২ জুন অনুষ্ঠিত নির্বাচনের মেয়র প্রার্থী হাবিবুর রহমান বলেছেন, যতই হুমকি আসুক আমি নির্বাচন থেকে সরে যাবো না।

বুধবার (২৪ মে) আড়াইহাজারে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের সময় একথা বলেন তিনি।

তিনি বলেন, একদিকে নির্বাচন থেকে সরে যাওয়ার হুমকি। অন্যদিকে আমার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করা হচ্ছে। আমার বিরুদ্ধে বিভিন্ন স্থানে ভুল তথ্য প্রকাশিত হচ্ছে। তার প্রতিবাদ জানালাম।

সাবেক এ মেয়র বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেয়র নির্বাচন করায় আমার প্রতিপক্ষ আমার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট তথ্য গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন স্থানে পরিবেশন করছেন। প্রচারিত হাসপাতাল নিয়ে যেই তথ্য দেওয়া হয়েছে তা মিথ্যা, প্রকৃতপক্ষে হাসপাতালটির জায়গার মালিক ক্রয় সূত্রে আমি ছিলাম। তা আমি আমার ছেলে জাহাঙ্গীর আলমের নামে লিপিবদ্ধ করে দিয়েছি। তার নামে নামজারী করা হয়েছে।

হাবিবুর বলেন, আমার নামে কোনো চায়ের দোকান বা ফার্মেসি নেই, আছে একটি মসজিদ। আমার লিজ নেওয়া জায়গায় রেলের নিয়ম মেনেই আছি। তিনি সাংবাদিকদের তার ব্যাপারে সঠিক সংবাদ প্রকাশ করার অনুরোধ জানান।  

হাবিবুর রহমান বলেন, আমি মেয়র পদে নির্বাচন করছি। এজন্য সবার সহযোগিতা চাই। সবশেষে তিনি সাংবাদিকদের তার পাশে থাকার অনুরোধ জানান।

প্রসঙ্গত, নির্বাচন অনুষ্ঠিত হবে ১২ জুন। প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন বৃহস্পতিবার।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, মে ২৪, ২০২৩
এমআরপি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।