ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিসিসি নির্বাচনে আমরা বিজয়ী হওয়ার লক্ষ্যে কাজ করবো: নাছিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, মে ২৬, ২০২৩
বিসিসি নির্বাচনে আমরা বিজয়ী হওয়ার লক্ষ্যে কাজ করবো: নাছিম

বরিশাল: বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচন নিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় টিমের সমন্বায়ক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আগামী ১ জুনের বর্ধিত সভার পর থেকে আবুল হাসানাত আব্দুল্লাহ ভাইয়ের নেতৃত্বে আমরা এখানে (বরিশাল) নির্বাচনে বিজয়ী হওয়ার লক্ষ্যে কাজ করবো। এখানে কেন্দ্রীয় নেতারা থাকবেন এবং প্রয়োজনে আরও কেন্দ্রীয় নেতারা আসবেন।

আমরা ভোটারদের দ্বারে দ্বারে যাব এবং ভোট চাইব।

শুক্রবার (২৬ মে) বিকেলে গৌরনদী পৌরসভা প্রাঙ্গণে বরিশাল সিটি নির্বাচন নিয়ে আওয়ামী লীগ নেতৃবৃন্দর উপস্থিতিতে বিশেষ বর্ধিত সভা শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, আমরা একট্টা হয়ে আন্তরিকভাবে, নিবেদিত হয়ে, নিজের খেয়ে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহকে বিজয়ী করার লক্ষ্যে কাজ করবো। আজকের বিশেষ বর্ধিত সভায়

সবাইকে এই আহ্বান জানিয়েছি। এটা আমার অন্তরের কথা, হৃদয়ের কথা। আমরা সবাই এক ও অভিন্ন। আমরা একট্টা হয়ে এসেছি এবং একট্টা হয়ে কাজ করবো, এটাই আমার শেষ কথা। এর ব্যত্যয় ঘটানোর কোনো সুযোগ রাখবো না।

বাহাউদ্দিন নাছিম বলেন, খোকন সেরনিয়াবাত ভালো মানুষ, সজ্জন ব্যক্তি, ভদ্রলোক মানুষ, তার প্রতি মানুষের ভালোবাসা রয়েছে। সেই ভালোবাসাও আমাদের বিজয়ের লক্ষ্যে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে। আমাদের মধ্যে কোনো ভুল বোঝাবুঝি নেই, দ্বিধাদ্বন্দ্ব নেই। আপনারা এগুলো করার চেষ্টা করবেন না।

আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিভাজনের গল্প যিনি লেখেন, তিনি অনেকভাবেই লিখতে পারেন। এটা তার ব্যাপার। বাস্তব সত্যটা কী, সেটা আমরা প্রমাণ করবো নৌকার বিজয়ের মধ্য দিয়ে।

দলের মধ্যে কী ধরনের বিভাজন জানতে চাইলে বাহাউদ্দিন নাছিম বলেন, দলে কোনো বিভাজন নেই, আমরা একট্টা আছি। যত দিন যাবে, আপনারা ততো পরিষ্কার হয়ে যাবেন। যারা এখনো কুয়াশা দেখছেন, আমার মনে হয় কুয়াশা কেটে যাবে। আপনাদের চোখের অথবা মনের কুয়াশা যেটা আছে, সেটি যদি এখনো দূর না হয়, আমি মনে করি তা অচিরেই দূর হবে।  

এদিকে সভায় নৌকার প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) উপস্থিত থাকার কথা থাকলেও তাকে দেখা যায়নি। সেই সঙ্গে মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কে এম জাহাঙ্গীরসহ অন্য নেতারা উপস্থিত থাকলেও দেখা মেলেনি সাধারণ সম্পাদক ও সিটির বর্তমান মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহকেও।

তবে সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর বাবা ও আসন্ন বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী খোকন সেরনিয়াবাতের বড় ভাই কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির প্রধান আবুল হাসানাত আবদুল্লাহ্ এমপি সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয়ের লক্ষ্যে কাজ করার আহ্বান জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, মে ২৬, ২০২৩
এমএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।