ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নয়াপল্টনে সমাবেশ করার মৌখিক আশ্বাস পেল বিএনপি

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, জুলাই ১০, ২০২৩
নয়াপল্টনে সমাবেশ করার মৌখিক আশ্বাস পেল বিএনপি

ঢাকা: রাজধানীর নয়াপল্টনে আগামী বুধবার (১২ জুলাই) সমাবেশ করার জন্য ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনারের কাছ থেকে মৌখিক আশ্বাস পেয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)।  

সোমবার (১০ জুলাই) দুপুর ২টার দিকে ডিএমপির প্রধান কার্যালয়ে কমিশনার সঙ্গে দেখা করেন বিএনপির একটি প্রতিনিধি দল।

ডিএমপি কমিশনারের কাছে সমাবেশের জন্য একটি লিখিত আবেদন দেন দলটির প্রতিনিধিরা। এতে কমিশনার সমাবেশ করতে তাদের মৌখিক আশ্বাস দেন বলে জানান তারা।

ডিএমপির প্রধান কার্যালয় থেকে বেরিয়ে বিএনপির মিডিয়া সেলের সদস্য সচিব শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি সাংবাদিকদের বলেন, সরকারের পদত্যাগ ও নির্বাচনকালীন নির্দলীয় সরকারের দাবিতে আগামী বুধবার (১২ জুলাই) বিএনপির নয়াপল্টন কার্যালয়ের সামনে আমরা সমাবেশের আহ্বান জানিয়েছি। এ প্রসঙ্গে ডিএমপি কমিশনারের সঙ্গে আমাদের কথা হয়েছে। আমরা সহযোগিতা চেয়েছি। আমরা আশাবাদী পুলিশ আমাদের সহযোগিতা করবে।

শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি বলেন, আমরা আশা করছি এদেশের জনগণকে সম্পৃক্ত করে এ সমাবেশকে আমরা সফল করতে পারবো।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সমাবেশের অনুমতি চেয়ে আমরা লিখিত আবেদন দিয়েছি কমিশনার আমাদের মৌখিকভাবে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দিয়েছে।

সমাবেশের অনুমতি না পেলে কী করবেন জানতে চাইলে তিনি বলেন, এপি আমাদের রাজনৈতিক সমাবেশ। এখানে অনুমতি নেওয়ার কোনো বিষয় নেই। আমরা সহযোগিতা চাইতে এসেছিলাম, তারা আমাদের আশ্বাস দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জুলাই ১০, ২০২৩
এসজেএ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।