ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

নৌকার প্রতিদ্বন্দ্বী নেই, প্রতিপক্ষ আছে: আরাফাত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, জুলাই ১১, ২০২৩
নৌকার প্রতিদ্বন্দ্বী নেই, প্রতিপক্ষ আছে: আরাফাত

ঢাকা: নৌকার কোনো প্রতিদ্বন্দ্বী নেই, তবে প্রতিপক্ষ আছে- বলে মন্তব্য করেছেন ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী অধ্যাপক মোহাম্মদ এ আরাফাত।  

মঙ্গলবার (১১ জুলাই) রাজধানীর মাস্টারটেক ও পশ্চিম মানিকদী এলাকায় নির্বাচনী গণসংযোগকালে তিনি এ মন্তব্য করেন।

আরাফাত বলেন,‌ বাংলাদেশ আওয়ামী লীগ দেশের সর্ববৃহৎ ও ঐতিহ্যবাহী রাজনৈতিক দল। নৌকা মার্কার কোনো প্রতিদ্বন্দ্বী নেই, প্রতিপক্ষ আছে। বিএনপি-জামায়াত এবং এদের দোসর দেশবিরোধী ও স্বাধীনতাবিরোধীরাই মূলত আওয়ামী লীগের মূল প্রতিপক্ষ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার উন্নয়ন ও অগ্রগতির রাজনীতিতে বিশ্বাস করে।  

তিনি বলেন, আমি ঢাকা-১৭ আসনের আওতাধীন সব এলাকায় গিয়ে সাধারণ মানুষের সঙ্গে কথা বলছি। তাদের প্রত্যাশার কথা শুনছি। সব সমস্যার সমাধান ধীরে ধীরে আমাদের করতে হবে।

জলাবদ্ধতা নিরসনের আশ্বাস দিয়ে এ আরাফাত বলেন, পশ্চিম মানিকদী ও মাস্টারটেক এলাকায় জলাবদ্ধতার সমস্যা রয়েছে এবং রাস্তাগুলো অনেক গিঞ্জি। পর্যায়ক্রমে সব সমস্যার সমাধান করা হবে। বিভিন্ন সমস্যার কারণে অনেকে ভোট দিতে আসতে পারেন না।

স্বাধীনতাবিরোধী উগ্রবাদী ও মৌলবাদী অপশক্তি ষড়যন্ত্র করে যাচ্ছে মন্তব্য করে তিনি বলেন, তারা জনগণের কাছ থেকে প্রত্যাখ্যাত হয়ে ষড়যন্ত্র করে আমাদের পরাজিত করতে চায়। এখানে আপনাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। কারণ ভোট বিপ্লবের মাধ্যমে তাদের জবাব দিতে হবে। শান্তিপূর্ণ পরিবেশ বজায় রেখে তাদের জবাব দিতে হবে। এরা একটা অরাজক পরিস্থিতি তৈরি করে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করবে। সেদিকে আপনারা সজাগ থাকবেন, সতর্ক থাকবেন এবং শান্তিপূর্ণ পরিবেশ বজায় রেখে ভোটারদের ভোটকেন্দ্রে নিয়ে যাবেন। ভোটের মাধ্যমে আমরা নৌকার জোয়ার বয়ে দেবো।

এ সময় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগসহ সব অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, জুলাই ১১, ২০২৩
ইএসএস/আরএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।