ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

জনতার মুখোমুখি নওগাঁ সদরের এমপি জন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৩
জনতার মুখোমুখি নওগাঁ সদরের এমপি জন

নওগাঁ: নিজ নির্বাচনী এলাকার মানুষের মুখোমুখি হয়েছেন নওগাঁ-৫ ( সদর) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন। তিনি আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত আব্দুল জলিলের ছেলে।

শনিবার (১৫ জুলাই) রাতে শহরের পশু হাসপাতাল মাঠে জনতার মুখোমুখি হন তিনি। এ আয়োজনকে ঘিরে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা যায় স্থানীয়দের মধ্যে। অনুষ্ঠানে নিজাম উদ্দিন জলিল জন এলাকার উন্নয়নে জনসাধারণকে তার প্রতি আস্থা রাখার আহ্বান জানান।

নওগাঁ শহর ও আশপাশের বিভিন্ন এলাকা থেকে লোকসমাগম ঘটে এ সমাবেশে। খণ্ড খণ্ড মিছিল নিয়ে নানা বয়সের মানুষ সমবেত হন অনুষ্ঠানস্থলে।

এরপর শুরু হয় প্রশ্ন পর্ব। অনুষ্ঠানে আগতরা তাদের নিজ নিজ এলাকার নানা সমস্যা তুলে ধরেন এমপি জনের কাছে। নিজাম উদ্দিন জলিল জন সবার কথা মনোযোগ দিয়ে শোনেন এবং
প্রশ্নের উওর দেন। সবশেষে জনতার মাঝ থেকে উঠে আসা প্রতিটি সমস্যা সম্পর্কে কথা বলেন এবং ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন। এলাকার উন্নয়নে প্রিয় নেতার বিভিন্ন উদ্যোগে উচ্ছ্বসিত স্থানীয়রা আবার তাকে সদর আসনের সংসদ সদস্য (এমপি) হিসেবে দেখতে চান।

অনুষ্ঠানে নিজাম উদ্দিন জলিল জন তার বক্তব্যে বলেন, আমার নির্বাচনী এলাকার মানুষের সমস্যার সমাধান ও জীবনমান উন্নয়ন করাই আমার লক্ষ্য। সে অনুয়ায়ী কাজ করে যাচ্ছি। আপনারা আমার প্রতি আস্থা রাখুন, আমি আপনাদেরই সেবক। এ আয়োজনের মাধ্যমে যেসব সমস্যা উঠে এসেছে, সেসব সমস্যা সমাধানে আমি কাজ করব।

তিনি আরও বলেন, বাবার মতো করেই সবার পাশে সুখে-দুঃখে থাকতে চাই। বাবাকে সবাই যেভাবে ভালবাসতেন, ঠিক তেমনি করে আমাকেও সবাই ভালোবাসেন ও স্নেহ করেন বলেই আমি আপনাদের জনপ্রতিনিধি হতে পেরেছি। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই আমার নির্বাচনী আসনে। সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছি। সেই সঙ্গে সবার সহযোগিতা কামনা করছি। বাবার জন্য সবার কাছে দোয়া করবেন। সবাই আমার পাশে থাকবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রেখে তার হাতকে শক্তিশালী করতে হবে। অনুষ্ঠানে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে এক সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন উপস্থিত সবাই।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।