ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

‘শামীম ওসমান আওয়ামী লীগের ব্র্যান্ড’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৩
‘শামীম ওসমান আওয়ামী লীগের ব্র্যান্ড’

নারায়ণগঞ্জ: ‘শামীম ওসমান আওয়ামী লীগের একটি ব্র্যান্ড’ বলে মন্তব্য করেছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার হাসনাত।

সোমবার (১৭ জুলাই) উপজেলার শেখ রাসেল স্টেডিয়ামে স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন। সম্মেলনে উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সায়েম, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

কায়সার হাসনাত বলেন, শামীম ওসমান সোনারগাঁ, সিদ্ধিরগঞ্জ ও নারায়ণগঞ্জের একজন সিংহপুরুষ। পূর্ব পুরুষের থেকে আজকের এই শামীম ওসমান। আওয়ামী লীগ বঙ্গবন্ধুর আদর্শের জায়গা থেকে কোনো অংশে তারা এক চুল পা এদিক সেদিক করে নাই।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৩
এমআরপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।