ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খুনিদের বিরুদ্ধে আ. লীগের সংগ্রাম চলতেই থাকবে: নাছিম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, আগস্ট ৫, ২০২৩
খুনিদের বিরুদ্ধে আ. লীগের সংগ্রাম চলতেই থাকবে: নাছিম আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম

ঢাকা: খুনি-সন্ত্রাসীদের বিরুদ্ধে আওয়ামী লীগের সংগ্রাম চলতেই থাকবে বলে জানিয়েছেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম ৷

শনিবার ( ৫ আগস্ট) রাজধানীর কলাবাগান ক্রীড়া চক্র মাঠে শহীদ শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, খুনিদের বিরুদ্ধে আমাদের আন্দোলন সংগ্রাম চলতেই থাকবে।

সন্ত্রাসীদের বিরুদ্ধে শান্তির স্বপক্ষের সংগ্রাম সব সময় চলবে। যেকোনো মূল্যে আমাদের গণতন্ত্রকে আমরা রক্ষা করবো। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন যেন সুন্দরভাবে অনুষ্ঠিত হয়, মানুষ যাতে তাদের ভোট দিতে পারে তার জন্য আমাদের অনেক দায়িত্ব ও কাজ করতে হবে। নির্বাচনে বিজয়ী হওয়ার জন্য আমাদের মানুষের কাছে যেতে হবে। মানুষের কাছে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের জন্য ও বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণের জন্য আহ্বান জানাতে হবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ সম্পর্কে আমাদের মানুষদেরকে বুঝাতে হবে। এ লড়াই চিরন্তন। এ লড়াই চলতেই থাকবে। আমাদের পিছু হাটার সুযোগ নেই।

তিনি বলেন, শহীদ শেখ কামাল ছিলেন একজন বীর মুক্তিযোদ্ধা। বাংলাদেশ ছাত্রলীগের সোনালী অর্জন। তিনি সব সময় অবিভক্ত ঢাকার সব শিক্ষা প্রতিষ্ঠানে ঘুরে বেড়াতেন। ছাত্রলীগকে সংগঠিত করার জন্য কাজ করতেন। তিনি একজন মেধাবী ছাত্র এবং ভালো ক্রীড়া সংগঠক ছিলেন। তিনি নিজেও সব সময় খেলাধুলায় অংশগ্রহণ করতেন। সত্যের কাছে মিথ্যা সবসময় পরাজিত হয়। শহীদ শেখ কামালের যোগ্য মর্যাদা আমরা আজ তাকে দিতে পেরেছি এটিই বড় আনন্দ। একদিন যারা শহীদ শেখ কামালের নামে মিথ্যা অপবাদ দিয়েছিল আজ দেখি তারাও তার বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাচ্ছে। এটিই হলো সত্যের কাছে মিথ্যার আত্মসমর্পণ। যারা একদিন অপবাদ দিয়ে মিথ্যাচার করেছে, বড় গলায় কথা বলেছে, আজ সেই দস্যুদেরও পরিবর্তন হয়েছে। এটিই জাতির পিতার আদর্শের বিজয়।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় এ আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীরর সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি  দেবাশীষ বিশ্বাস, আব্দুল আলীম বেপারী, সালেহ মোহাম্মদ টুটুল ও কাজী মোয়াজ্জেম হোসেন ৷

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, আগস্ট ৫, ২০২৩
এসকে/জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।