ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বাগেরহাট-৩ আসনে আ.লীগের মনোনয়ন চান চিত্রনায়ক শাকিল খান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৩
বাগেরহাট-৩ আসনে আ.লীগের মনোনয়ন চান চিত্রনায়ক শাকিল খান

বাগেরহাট: বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে প্রচার-প্রচারণা চালাচ্ছেন চিত্রনায়ক শাকিল খান। দলীয় মনোনয়ন পেলে এই আসন থেকে নির্বাচন করবেন তিনি।

সংসদ সদস্য নির্বাচিত হলে তৃণমূলের নেতাকর্মীদের সাথে নিয়ে রামপাল-মোংলার উন্নয়নে কাজ করবেন।  

শুক্রবার (৮ সেপ্টেম্বর) বিকেলে বাংলানিউজকে দেওয়া এক সাক্ষাতকারে তিনি এসব কথা জানান।

চিত্রনায়ক শাকিল খান বলেন, এই মাটিতেই আমার জন্ম। এখানেই বেড়ে ওঠা। আমার-বাবা দাদারাও এখানকার মানুষ। মূলত আমি রাজনীতির মানুষ। এক সময় রাজনীতি করতাম। রাজনীতি থেকেই চলচ্চিত্রে আসা। আমি যখন চলচ্চিত্রে এসেছিলাম, তখন রাজনীতি থেকে কিছুটা দূরে চলে গিয়েছিলাম। কারণ তখন জামায়াত বিএনপির লোকেরা আমরা যারা আওয়ামী লীগ করি তাদের ওপর অনেক ধরনের টর্চার করত, তাই কিছুটা দূরে ছিলাম।

তিনি আরও বলেন, এখন দীর্ঘদিন ধরে রাজনীতির সঙ্গে আছি। গত সংসদ নির্বাচনেও আমি মনোয়ন চেয়েছিলাম। প্রধানমন্ত্রী বলেছেন কাজ কর, আমি কর্মী হিসেবে কাজ করে যাচ্ছি। ভবিষ্যতেও কাজ করে যাবো।

শাকিল খান বলেন, মোংলা-রামপালে কিন্তু অনেক কাজের জায়গা রয়েছে। মোংলা-রামপালের মাঝে একটি ঝুলন্ত ব্রিজ হওয়ার কথা ছিল হয়নি। রাস্তাঘাটগুলো আরও বড় হওয়ার কথা ছিল হয়নি। সুন্দরবন কেন্দ্রিক পর্যটনকেন্দ্র হওয়ার কথা ছিল হয়নি। লবণাক্ত জমিগুলোকে চাষাবাদের উপযোগী করার কথা ছিল তাও হয়নি।  

তিনি বলেন, রামপাল-মোংলা শিল্প কলকারখানা হলেও, আমাদের ছেলে-মেয়েদের চাকরি হয়নি। এসব নিয়ে মোংলা রামপালে ব্যাপক কাজ করার সুযোগ রয়েছে। আমাকে যদি সেই দায়িত্ব দেওয়া হয়, তাহলে আমি এসব সংকট পূরণে কাজ করব।  

সর্বোপরি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে এই অঞ্চলের মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দেওয়া ঘোষণা দেন জনপ্রিয় এই চিত্রনায়ক।

পরে চিত্রনায়ক শাকিল খান নেতাকর্মীদের নিয়ে রামপাল উপজেলার রনসেন মোড় ও চাকশ্রিবাজারে স্থানীয়দের সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও লিফলেট বিতরণ করেন। অনেকেই প্রিয় নেতাকে কাছে পেয়ে জড়িয়ে ধরেন। কোনো কোনো ভক্ত আবার নায়কের সঙ্গে দেখা হওয়ার স্মৃতিকে স্থায়ী করতে সেলফিও তুলেছেন। নেতাকর্মী ও রামপাল মোংলাবাসীর উন্নয়নে কাজ করা প্রতিশ্রুত দেন চিত্রনায়ক শাকিল খান।  

লিফলেট বিতরণ ও গণসংযোগের সময় গৌরম্ভা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজিব সরদার, ইউপি সদস্য চম্পক কুন্ডু, আছাদুজ্জামান পল্টু, নারী ইউপি সদস্য শাহনাজ বেগম, আ.লীগ নেতা জাহাঙ্গীর আলম, ওয়াহিদুজ্জামান, মৎস্যজীবী লীগ নেতা এন্তাজ আলীসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দিনব্যাপী রামপালের মল্লিকের বেড় ও গিলাতলাসহ বিভিন্ন এলাকায় মোটরসাইকেলের বহর নিয়ে বাগেরহাট-৩ আসনে আ.লীগের মনোয়ন প্রত্যাশী হিসেবে গণসংযোগ করেন তিনি।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।