ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৭ জুন ২০২৪, ১৯ জিলহজ ১৪৪৫

রাজনীতি

জনসমুদ্র হয়ে উঠেছিল শামীম ওসমানের সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৩
জনসমুদ্র হয়ে উঠেছিল শামীম ওসমানের সমাবেশ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ২ নম্বর রেলগেট থেকে চাষাঢ়া ছাড়িয়ে শুধু মানুষ আর মানুষ! খানিক পর পর আসছে মিছিল। থেমে নেই নেতাকর্মীদের ঢল।

সব নেতাকর্মী ও মিছিলের জনস্রোত যাচ্ছে এক মোহনায়, আওয়ামী লীগের প্রভাবশালী সংসদ সদস্য শামীম ওসমানের আহ্বানে দেশ রক্ষার সমাবেশে।

শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকেল ৩টায় শহরের ২ নং রেলগেট এলাকায় অস্থায়ী মঞ্চে শুরু হয় সমাবেশ। সাড়ে ৩টার আগেই সমাবেশস্থল পরিণত হয় জনসমুদ্রে। শহরের এক প্রান্ত থেকে আরেক প্রান্ত পর্যন্ত যতদূর চোখ যায়, শুধু মানুষ আর মানুষের উপস্থিতি দেখা গেছে।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বিকেল ৪টা ৪০ মিনিটে স্বরাষ্ট্রমন্ত্রী যখন বক্তব্য দিতে শুরু করেন, তখনো শেষ হয়নি মিছিলের স্রোত। শহরের বিভিন্ন স্থান ততক্ষণে লোকে লোকারণ্য।



সকাল থেকে নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকা থেকে জনস্রোত আসতে থাকে ২ নম্বর রেলগেট এলাকায়। দুপুর থেকে শুরু হয় বিশাল বিশাল মিছিল নিয়ে সমাবেশের দিকে যাত্রা। সমাবেশস্থল যখন কানায় কানায় পূর্ণ তখন শহরের বিভিন্ন অলিগলিতেও ছড়িয়ে পড়ে জনস্রোত।

উপস্থিত নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা যায়, নারায়ণগঞ্জের প্রায় প্রতিটি এলাকা অলিগলি থেকে এদিন মিছিল নিয়ে উপস্থিত হয়েছিলেন আওয়ামী লীগের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। শামীম ওসমানের আহ্বানে আয়োজিত সমাবেশে নেমেছিল মানুষের ঢল। এ সমাবেশে জেলা ও মহানগর আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা স্বতঃস্ফূর্তভাবে বিশাল বিশাল মিছিলসহ অংশগ্রহণ করেন।

সমাবেশে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মো. বাদল, মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, সাধারণ সম্পাদক খোকন সাহা, সোনারগাঁ থানা আওয়ামী লীগের সভাপতি কায়সার হাসনাত, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রমুখ।

আরও পড়ুন:
শেখ হাসিনা বিশ্বনেতা, সারা বিশ্বে তাঁর প্রশংসা: স্বরাষ্ট্রমন্ত্রী
অক্টোবর নাগাদ ওরা মানচিত্রে থাবা দেবে: শামীম ওসমান

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৩
এমআরপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।