ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

খুলনায় বিএনপির ১৩ নেতাকর্মী আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
খুলনায় বিএনপির ১৩ নেতাকর্মী আটক

খুলনা: ঢাকায় আগামী ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে খুলনায় বিএনপি ও সহযোগী সংগঠনের ১৩ নেতাকর্মীকে আটক করা হয়েছে।  

বুধবার (২৫ অক্টোবর) দুপুরে বিএনপি এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

বিএনপির দাবি অনুযায়ী আটকরা হলেন: খুলনার ফুলতলা উপজেলার জামিরা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সহ-সভাপতি জিয়াউর সরদার, জামিরা ইউনিয়ন যুবদলের সদস্য আব্দুল্লাহ খান, রূপসা উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি এস এম বোরহান উদ্দিন, বটিয়াঘাটা উপজেলা যুবদল নেতা জিয়াউল ইসলাম জিয়া, তেরখাদা উপজেলা যুবদলের আহ্বায়ক মোল্লা হুমায়ুন কবির, ডুমুরিয়া উপজেলার মাগুরঘোনা ইউনিয়ন বিএনপি সদস্য সচিব আশরাফুল ও কয়রা উপজেলা যুবদলের আহ্বায়ক শরিফুল আলম, ডুমুরিয়ার মেম্বর কাশেম, মো. সাগর সরদার, রাজু আহমেদ, হুমায়ুন মোল্লা, কালাম লস্কর।

খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও মিডিয়া সেলের আহ্বায়ক এহতেশামুল হক শাওন বলেন, ঢাকার মহাসমাবেশে বিএনপি নেতাকর্মীরা যাতে যেতে না পারে সেজন্য আটকের অভিযান শুরু করা হয়েছে।  

তবে বিএনপির এ অভিযোগের কোনো সত্যতা নেই বলে জানিয়েছে জেলা পুলিশ।

খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান সাংবাদিকদের বলেন, ২৮ অক্টোবরের সমাবেশকে কেন্দ্র করে কোনো আটক চালানো হচ্ছে না। যদি কেউ আটক হয়ে থাকে তার বিরুদ্ধে অন্য কোনো মামলা থাকতে পারে। এছাড়া খুলনায় কোনো বিশেষ অভিযান চলছে না।  

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
এমআরএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।