ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আলফাডাঙ্গায় আ.লীগে যোগ দিলেন বিএনপি নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩
আলফাডাঙ্গায় আ.লীগে যোগ দিলেন বিএনপি নেতা

ফরিদপুর: ফরিদপুরের আলফাডাঙ্গায় উপজেলার ২ নম্বর গোপালপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য বিএনপি নেতা মো. বিল্লাল মোল্যা আওয়ামী লীগে দিয়েছেন।

শনিবার (১১ নভেম্বর) এক অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম আকরাম হোসেন ও কেন্দ্রীয় কৃষকলীগের সাবেক সহ-সভাপতি আরিফুর রহমান দোলনের হাতে ফুলের তোড়া দিয়ে তিনি আওয়ামী লীগে যোগ দেন।

উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

যোগ দেওয়ার সময় বিল্লাল মোল্যা বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে এবং দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আওয়ামী লীগে যোগ দিয়েছি।  

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন জানান, বিল্লাল অনেকদিন ধরেই আওয়ামী লীগের কার্যক্রমের সঙ্গে জড়িত রয়েছেন। কিন্তু এতদিন তিনি আনুষ্ঠানিকভাবে যোগ দেননি, তাই শনিবার আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগ দিলেন তিনি।

এ সময় কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সম্পাদক মণ্ডলীর সদস্য শেখ শওকত আহমেদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সিদ্দিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সেলিম রেজা, জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লিটন মৃধা, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক কামরুল ইসলাম, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক নাজমুল ইসলাম রানা, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খানসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।