ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ভোট বিপ্লব ঘটানোর ঘোষণা দিয়ে মাঠে নৌকার প্রার্থী আরাফাত

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
ভোট বিপ্লব ঘটানোর ঘোষণা দিয়ে মাঠে নৌকার প্রার্থী আরাফাত

ঢাকা: ঢাকা-১৭ আসনে নৌকা মার্কার প্রার্থী অধ্যাপক মোহাম্মদ এ আরাফাত বলেছেন, বাংলাদেশের মানুষ নির্বাচন, গণতন্ত্র ও ভোটের পক্ষে। কোনো চক্রান্তকারী যেন নির্বাচনী পরিবেশ বিনষ্ট করতে না পারে, সেজন্য আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

তারা যত ভোটের বিপক্ষে থাকবে, আমরা ততটাই ভোট বিপ্লব ঘটাবো।  

সোমবার ( ১৮ ডিসেম্বর) কড়াইল আদর্শনগর থেকে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেন  এসব কথা বলেন।

তিনি বলেন, একটি আধুনিক, প্রগতিশীল, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আগামী নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করে জননেত্রী, দেশরত্ন শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতা আনতে হবে।

তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে আমাদের নিজেদের প্রয়োজনে। অগ্নিসন্ত্রাস, জঙ্গিবাদ ও সকল অপশক্তিকে মোকাবিলা করার জন্য আবারও স্বাধীনতার মার্কা নৌকায় ভোট দিতে হবে।

ঢাকা-১৭ আসনে আওয়ামী লীগের প্রার্থী মোহাম্মদ আলী আরাফাত (নৌকা) বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতায় নেমেছেন বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের (বিএনএফ) প্রার্থী এস এম আবুল কালাম আজাদ (টেলিভিশন), বিকল্পধারা বাংলাদেশের প্রার্থী মো. আইনুল হক (কুলা), তৃণমূল বিএনপির প্রার্থী কাজী শফিউল বাশার (সোনালি আঁশ), ন্যাশনাল পিপলস পার্টির প্রার্থী গোলাম ফারুক মজনু (আম), বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রার্থী শাহ আলম (একতারা) এবং স্বতন্ত্র প্রার্থী আরাফাত আশওয়াদ ইসলাম (বেলুন) প্রতীক পেয়েছেন।

ঢাকা-১৭ আসনে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের মনোনয়ন প্রত্যাহার করে নেওয়ায় একেবারে সহজ প্রতিপক্ষের সাথে লড়ছেন আওয়ামী লীগের উদীয়মান নেতা মোহাম্মদ এ আরাফাত।

দ্বিতীয় বারের মতো সংসদ সদস্য হতে দৃশ্যমান কোন প্রতিদ্বন্দ্বিতায় পড়তে হবে না বলে মনে করছেন এ আসনের সাধারণ ভোটারেরা।

বাংলাদেশ সময়: ০১৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
এনবি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।