ঢাকা, বুধবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

লক্ষ্মীপুরে আগ্নেয়াস্ত্রসহ ছাত্রলীগ নেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৪
লক্ষ্মীপুরে আগ্নেয়াস্ত্রসহ ছাত্রলীগ নেতা আটক

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে আগ্নেয়াস্ত্রসহ আবদুর রহমান অনিক (৩০) নামে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে র‌্যাব।  

তার নামে চন্দ্রগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা দিয়ে 
সোমবার (২৫ মার্চ) তাকে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

 

অনিক নোয়াখালীর বেগমগঞ্জে কলেজছাত্র জসিম উদ্দিন হত্যা মামলার এজাহারভুক্ত আসামি বলে জানা গেছে।

তিনি চন্দ্রগঞ্জ কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি প্রার্থী ও অনার্স (বিবিএ) দ্বিতীয় বর্ষ ছাত্রলীগ শাখার সাবেক সভাপতি।  

অনিক চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলুর অনুসারী হিসেবে পরিচিত। চন্দ্রগঞ্জ ইউনিয়নের পশ্চিম লতিফপুর গ্রামের আবদুল হকের ছেলে তিনি।

জানা গেছে, রোববার (২৪ মার্চ) রাত দেড়টার দিকে সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের চন্দ্রগঞ্জ বাজারের এক নম্বর পোল এলাকা থেকে র‌্যাব-১১ অভিযান চালিয়ে অনিককে আটক করে। এসময় তার কাছ থেকে একটি এলজি জব্দ করা হয়।  

সোমবার (২৫ মার্চ) দুপুরে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১১ এর নোয়াখালী ক্যাম্পের নায়েব সুবেদার মিরাজ আলী ভূঁইয়া বাদী হয়ে অস্ত্র আইনে তার নামে মামলা করেন। একই সঙ্গে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য তাকে থানায় হস্তান্তর করে র‌্যাব।

সূত্র জানায়, ২০২০ সালের ৬ সেপ্টেম্বর বেগমগঞ্জের জাহানাবাদ গ্রামে খুন হন কলেজছাত্র জসিম উদ্দিন। ওই হত্যা মামলায় অনিক এজাহারভুক্ত আসামি।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, অনিককে আমাদের কাছে হস্তান্তর করেছে র‌্যাব। তাকে অস্ত্র মামলায় লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।