ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

রাজনীতি

‘বর্তমানে অর্থনীতির যে অবস্থা তাতে আ. লীগেরও কেউ ভালো নেই’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, মে ১২, ২০২৪
‘বর্তমানে অর্থনীতির যে অবস্থা তাতে আ. লীগেরও কেউ ভালো নেই’

ফরিদপুর: বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু বলেছেন, বর্তমানে অর্থনীতির যে অবস্থা তাতে ভালো নেই কেউই। যারা আওয়ামীলীগ করেন তারাও ভালো নেই।

শুধু দুই-চারজন লোক যারা মাছির মতো ভনভন করে হালুয়া রুটির ভাগ পাচ্ছেন, ওই কয়েকজনই ভালো আছে। এছাড়া আওয়ামী লীগেরও কেউ ভালো নেই। সুতরাং একটা দেশ এভাবে চলতে পারে না।

শনিবার (১১ মে) বিকেল ৪টার দিকে ফরিদপুরের সালথার উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক মো. শাহিনুর রহমানের মায়ের কবর জিয়ারত শেষে স্থানীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা বলেন। এ সময় শামা ওবায়েদ শাহিনুর রহমানের বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের খোঁজখবর নিয়ে শোক জানান ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

শামা ওবায়েদ সম্প্রতি অনুষ্ঠিত হওয়া জাতীয় নির্বাচনকে ইঙ্গিত করে নেতাকর্মীদের উদ্দেশ্যে আরও বলেন, ৭ তারিখে কোনো ভোট হয়নি। মানুষ ভাবে ৭ তারিখে ভোট হয়েছে। আসলে কি কোনো ভোট হয়েছে? ভোট হয়েছে আওয়ামীলীগ আর আওয়ামীলীগ। আওয়ামীলীগ আর আওয়ামীলীগ ভোট হয় না। আওয়ামীলীগ আর আওয়ামীলীগ ভোট হলে একটা না একটা তো হবেই। তা-ই তো হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন নগরকান্দা উপজেলা বিএনপির সহ-সভাপতি ও লস্করদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান বাবুল তালুকদার, সালথা উপজেলা বিএনপির সহ-সভাপিত হুমায়ুন খাঁ, অ্যাডভোকেট জাহিদ হাসান লাভলু, শাহীন মাতুব্বর, সালথা উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার খায়রুল বাশার আজাদ, মো. শাহিনুর রহমান, আটঘর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি আবু বক্কার মোল্লা, সালথা উপজেলা শ্রমিক দলের সাবেক সভাপতি কালাম বিশ্বাস,যুবদল নেতা হাসান আশরাফ, এনায়েত হোসেন ও ছাত্রদল নেতা সাইফুল আলম প্রমুখ।

এছাড়াও শামা ওবায়েদ সালথা উপজেলার রামকান্তপুর ইউনিয়নের মদনদিয়া গ্রামের রব মাতুব্বরের বাবার কবর ও যদুনন্দি ইউনিয়নের অ্যাডভোকেট সুজন ফকিরের বাবার কবর জিয়ারত ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং প্রত্যেকের রুহের মাগফেরাত কামনা করেন।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, মে ১২, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।