ঢাকা, বৃহস্পতিবার, ২৭ ভাদ্র ১৪৩১, ১২ সেপ্টেম্বর ২০২৪, ০৮ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

দিল্লির গ্যারান্টি নিয়ে হাসিনা ক্ষমতায় থাকতে চেয়েছিলেন: রিজভী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৪
দিল্লির গ্যারান্টি নিয়ে হাসিনা ক্ষমতায় থাকতে চেয়েছিলেন: রিজভী

সিলেট: দিল্লির গ্যারান্টি নিয়ে শেখ হাসিনা ক্ষমতায় থাকতে চেয়েছিলেন বলে মন্তব্য করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, ক্ষমতায় থাকতে গুম, খুন থেকে শুরু করে দেশের মানুষকে ক্রীতদাস করে রেখেছিলেন শেখ হাসিনা।

বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে সিলেটে পুলিশের গুলিতে নিহত সাংবাদিক এটিএম তুরাবের বাসভবনে তার পরিবারের সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

রিজভী বলেন, দিল্লি এদেশের অপরাধীদের আশ্রয় দেয়, আর সীমান্তে বাংলাদেশের মানুষকে হত্যা করে। আর আওয়ামী লীগ দেশকে লাশের রাজ্যে পরিণত করেছিল।  

তিনি বলেন, প্রশাসনে এখনো দুর্নীতিবাজেরা রয়ে গেছে। তাদের হাতে প্রচুর টাকা। তারা যেকোনো সময় স্যাবোটাজ করতে পারে। দেশে এখনো আওয়ামী লীগের ঘাতকেরা রয়ে গেছে।  

তিনি আরও বলেন, পরাজিত ঘাতকেরা যাতে মাথাচাড়া দিতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে। অন্তর্বর্তীকালীন সরকারকে সাবধান হতে হবে, যাতে শহীদদের আত্মত্যাগ বৃথা না যায়।  

একটি গোষ্ঠী দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত করছে, তাই দেশকে স্থিতিশীল করতে দ্রুত নির্বাচনের তাগিদ দেন তিনি।

রিজভী বলেন, মুক্তচিন্তার লোকেদের হয়রানিমুক্ত করতে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করতে হবে। জনগণের ক্ষমতা জনগণের হাতে দিতে হবে।

এ সময় আমরা বিএনপি পরিবারের নেতাদের পাশাপাশি জেলা বিএনপির সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মিফতাহ সিদ্দিকী, সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরীসহ অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৪
এনইউ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।