ঢাকা, সোমবার, ৩১ ভাদ্র ১৪৩১, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১২ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা খুন: আরও একজন গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৪
গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা খুন: আরও একজন গ্রেপ্তার

গোপালগঞ্জ: গোপালগঞ্জে আওয়ামী লীগের হামলায় স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা শওকত আলী দিদার নিহত হওয়ার ঘটনায় আরও একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

শনিবার (১৪ সেপ্টেম্বর) রাতে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

সদর উপজেলার গোবরা দক্ষিণপাড়া গ্রামের আব্দুস সত্তার মোল্লার ছেলে সিহাব মোল্লাকে (৩৫) নিজেদের এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হলো।

এর আগে শুক্রবার রাতে গ্রেপ্তার হন গোপালগঞ্জ সদর উপজেলা ঘোনাপাড়া এলাকার মুক্তিযুদ্ধ প্রজন্ম কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি আলিমুজ্জামান চৌধুরী (৫০) ও ওই এলাকার ইঙ্গুল শেখের ছেলে আওয়ামী লীগের কর্মী সিজার শেখ (৪২)।  

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে তাদের দুজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।  
গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিচুর রহমান জানান, স্বেচ্ছাসেবক দলের ক্রীড়া সম্পাদক শওকত হোসেন দিদার হত্যার ঘটনায় সিহাব মোল্লার সংশ্লিষ্টতা রয়েছে- এমন সন্দেহে তাদের গ্রেপ্তার করা হয়।

তবে এ ঘটনায় এখনও মামলা না হওয়ায় আটক তিনজনকে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে তাকে আদালতে পাঠানো হয়।

গত শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে জেলা শহরের বেদগ্রাম মোড়ে পথসভা শেষ করে গাড়ি বহর নিয়ে টুঙ্গিপাড়া যাচ্ছিলেন বিএনপির ও স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতাসহ কর্মীরা। গাড়িবহর সদর উপজেলার ঘোনাপাড়া মোড়ে পৌঁছালে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা হামলা চালান। পরে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ ঘটে। এতে স্বেচ্ছাসেবক দলের নেতা শওকত আলী দিদার নিহত হন। এছাড়া কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী, তার স্ত্রী গোপালগঞ্জ জেলা মহিলা দলের সভাপতি রওশন আরা রত্নাসহ অন্তত ৩৫ জন আহত হন।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা,  সেপ্টেম্বর ১৫, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।