ঢাকা, বুধবার, ৩ আশ্বিন ১৪৩১, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

আগৈলঝাড়ায় ছাত্রদলের আহ্বায়ক হামিদুল বহিষ্কার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৪
আগৈলঝাড়ায় ছাত্রদলের আহ্বায়ক হামিদুল বহিষ্কার

বরিশাল: বরিশালের আগৈলঝাড়া উপজেলা ছাত্রদলের আহ্বায়ক হামিদুল ইসলাম মহিদুলকে সাংগঠনিক পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তাকে মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বহিষ্কার করা হয়।

এ বিষয়ে উপজেলা ছাত্রদলের কেউ বিস্তারিত কিছু না জানালেও উপজেলা ছাত্রদলের সদস্য সচিব রাতুল ইসলাম শাহেদ স্থানীয় সাংবাদিকদের আহ্বায়ক বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, গত ১৩ সেপ্টেম্বর উপজেলার কালীখোলা এলাকায় ডেকে ছাত্রদল নেতা হামিদুল ইসলাম মহিদুলসহ ৮-১০ জন উজ্জ্বল কুমার রাহা নামে এক ব্যবসায়ীকে মারধর করে। পরে তার কাছে চাঁদা দাবি করে এবং আটকে রাখে।

উপজেলার বাকাল গ্রামের বাসিন্দা ভুক্তভোগী উজ্জ্বল কুমার রাহা সাংবাদিকদের জানান, ৫০ হাজার টাকা চাঁদার দাবিতে তাকে আটকে রাখা হয়। পরে তার স্ত্রী গিয়ে ১০ হাজার টাকা এবং পরে বাকি টাকা দেওয়ার আশ্বাসে ছাড়িয়ে আনেন।  আর ওই সময় তার (উজ্জলের) মোবাইল ফোনের মেমরি কার্ডও খুলে রেখে দেয় ছাত্রদল নেতা হামিদুল ইসলাম মহিদুল।

যদিও এ বিষয়ে মহিদুল সরাসরি কোনো বক্তব্য গণমাধ্যমকে না দিলেও তার সহযোগীরা জানান, পুরো বিষয়টি রাজনৈতিক প্রতিহিংসার অংশ বলে দাবি করেছেন তার অনুসারীরা।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৪
এমএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।