ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

নওগাঁর সীমান্ত দিয়ে ভারতে পালানোর সময় চট্টগ্রামের ছাত্রলীগ নেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৪
নওগাঁর সীমান্ত দিয়ে ভারতে পালানোর সময় চট্টগ্রামের ছাত্রলীগ নেতা আটক

নওগাঁ: নওগাঁর মহাদেবপুর সীমান্ত দিয়ে ভারতে পালানোর সময় আব্দুল্লাহ আল আহসান (২৪)  নামে চট্টগ্রামের এক ছাত্রলীগ নেতাকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সহায়তায় মহাদেবপুর থানা পুলিশ উপজেলার দেওপাড়া গ্রাম থেকে তাকে আটক করে।

 

আটক আহসান চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি। তিনি চট্টগ্রামের চান্দগাঁও থানার বহদ্দারহাট গ্রামের নুরুল ইসলামের ছেলে।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাশমত আলী বিষয়টি নিশ্চিত করে জানান, আওয়ামী লীগ সরকারের পতনের পর আব্দুল্লাহ আল আহসানের নামে চট্টগ্রামের চান্দগাঁও থানায় তিনটি মামলা হয়েছে। এসব মামলার ভয়ে তিনি নওগাঁর ধামইরহাট থানার সীমান্ত দিয়ে পালানোর জন্য মহাদেবপুর উপজেলায় তার শ্বশুর বাড়িতে আশ্রয় নিয়েছিলেন। ভোরে সীমান্ত দিয়ে পালানোর কথা ছিল তার। খবর পেয়ে বিজিবি এবং পুলিশ অভিযান চালিয়ে উপজেলার হাতুর ইউনিয়নের দেওপাড়া থেকে তাকে আটক করে।

ওসি আরও জানান, দুপুরে আদালতে মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।