ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি রাজশাহীতে গ্রেপ্তার

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৬ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২৪
বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি রাজশাহীতে গ্রেপ্তার

রাজশাহী: রাজশাহী মহানগরের লক্ষ্মীপুর এলাকার একটি বাসা থেকে বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহাকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (০৬ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

রাতে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে সজীবকে গ্রেপ্তার করে।

ডিবির পরিদর্শক মশিউর রহমান জানান, ছাত্রলীগ নেতা সজীব সাহার বিরুদ্ধে বগুড়া সদর থানায় অন্তত চারটি মামলা রয়েছে। এর মধ্যে তিনটিই হত্যা মামলা। আরেকটি হামলা-মামলা।  

গত ৫ আগস্ট ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে আওয়ামী সরকারের পতন হয়। আর এরপর থেকেই সজীব গা ঢাকা দেন। রাজশাহী মহানগর এলাকায় এতদিন তিনি আত্মগোপনে ছিলেন।

মশিউর রহমান আরও জানান, রাজশাহীতে এক নিকটাত্মীয়ের বাসায় আত্মগোপনে ছিলেন সজীব সাহা। রোববার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। তাকে মহানগরের শাহ মখদুম থানার হেফাজতে রাখা হয়েছে। তাকে গ্রেপ্তারের বিষয়টি বগুড়া সদর থানায়ও জানানো হয়েছে।

সোমবার সকালে বগুড়া সদর থানা পুলিশের একটি দল রাজশাহী পৌঁছানোর কথা রয়েছে। তারা ছাত্রলীগ নেতা সজীবকে বগুড়া নিয়ে যাবে বলেও জানান ডিবির এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০৭৪৩ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২৪
এসএস/আরএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।