ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

আ. লীগ যা করেছে, বিএনপি তা করবে না: যুবদল সভাপতি

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৪
আ. লীগ যা করেছে, বিএনপি তা করবে না: যুবদল সভাপতি

খুলনা: যুবদল সভাপতি আবদুল মোনায়েম মুন্না বলেছেন, গণহত্যাকারী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ যা করেছে, বিএনপি তা করবে না। পরিবর্তিত পরিস্থিতিতে নিজেদের রাজনীতির ধরন বদলে জনগণমুখী রাজনীতি করতে হবে।

 

তিনি বলেন, কোনো অবস্থাতেই ছাত্র-জনতার রক্তে অর্জিত গণঅভ্যুত্থানের সুফল থেকে জনগণকে বঞ্চিত করা যাবে না। তারেক রহমানের ইমেজ সংকট হয়- এমন কোনো কাজ করা যাবে না।

সোমবার (১৪ অক্টোবর) খুলনায় দিকনির্দেশনামূলক যৌথ কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

‘আমরাই গড়বো আগামীর স্বপ্নের বাংলাদেশ’ স্লোগান সামনে রেখে সাম্য ও মানবিক সমাজ বিনির্মাণে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের দিকনির্দেশনামূলক যৌথ কর্মীসভা এদিন অনুষ্ঠিত হয়।  

দুপুর ১২টায় খুলনা মহানগর এবং বিকেল ৩টায় জেলা শাখার পৃথক যৌথসভা খুলনা প্রেস ক্লাবের ব্যাংকুয়েট হলে অনুষ্ঠিত হয়। ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির এতে সভাপতিত্ব করেন।

প্রধান অতিথির বক্তব্যে যুবদল সভাপতি মুন্না আরও বলেন, সারা দেশেই যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল তথা বিএনপি দলীয় শৃঙ্খলা ভঙ্গকারীদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নিয়েছি, নিচ্ছি এবং নেব।  

তিনি বলেন, দুষ্টু লোকেদের স্থান বিএনপিতে হবে না বলে তারেক রহমান স্পষ্ট বার্তা দিয়েছেন। আগামীতে জনগণের সরকার প্রতিষ্ঠিত হলে তারেক রহমানের নেতৃত্বেই জাতীয় সরকার প্রতিষ্ঠিত হবে। সে কারণে জনগণের কাছে তারেক রহমানকে শ্রদ্ধার আসনেই রাখতে হবে।

ছাত্রদলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. আমানউল্লাহ আমানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মো. নাজমুল হাসান, যুবদলের কেন্দীয় সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মো. বিল্লাল হোসেন তারেক ও স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক এস এম কবির।

যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের খুলনা মহানগর ও জেলাভিত্তিক কর্মীসভা ও গণসংযোগে কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৪
এমআরএম/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।