ঢাকা, বৃহস্পতিবার, ১ কার্তিক ১৪৩১, ১৭ অক্টোবর ২০২৪, ১৩ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

জনগণের ভালোবাসা নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে: নয়ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৭ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৪
জনগণের ভালোবাসা নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে: নয়ন

লালমনিরহাট: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যে নির্দেশনা দিয়েছেন, সেটা মেনে চলার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন। তিনি বলেছেন, জনগণের ভালোবাসা নিয়েই আমাদের এগিয়ে যেতে হবে।

নেতাকর্মীদের উদ্দেশে নয়ন আরও বলেন, মানুষের সাথে মিশে তাদের জন্য কাজ করেন। মানুষের ভালবাসা নিয়েই আমাদের এগিয়ে যেতে হবে। শোষণমুক্ত, স্বৈরাচারমুক্ত ও বৈষম্যহীন আগামীর বাংলাদেশ গড়তে হবে।

বুধবার (১৬ অক্টোবর) লালমনিরহাটে দিকনির্দেশনামূলক যৌথ কর্মীসভায় এসব কথা বলেন যুবদলের সাধারণ সম্পাদক।

‘আমরাই গড়ব আগামীর স্বপ্নের বাংলাদেশ’ স্লোগানকে সামনে রেখে সাম্য ও মানবিক সমাজ বিনির্মাণে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের দিকনির্দেশনামূলক যৌথ কর্মীসভা অনুষ্ঠিত হয়।

সভায় যুবদলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন বলেন, বিএনপি জনগণের দল, বিএনপি সবসময় মানুষের পাশে দাঁড়িয়েছে। কাজেই আমরা চাই না আপনাদের সামান্য ভুলের কারণে আমাদের নিজের দলের লোকদের শোকজ করি, বহিষ্কার করি। কারণ জনগণের কাছে জবাবদিহিমূলক সরকার প্রতিষ্ঠা করাই বিএনপির মূল লক্ষ্য।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় সারা দেশেই যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল তথা বিএনপি দলীয় শৃঙ্খলা ভঙ্গকারীদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নিয়েছে, নিচ্ছে এবং নেবে বলে জানান তিনি।

যত দ্রুত সম্ভব জুলাই-আগস্টে ছাত্র-জনতার ওপর চালানো গণহত্যার বিচারের দাবি জানিয়ে নয়ন বলেন, শুধু সেই বিচার নয়, এ যাবতকালের সব হত্যার বিচার করতে হবে। আমাদের নেতা-কর্মী, ভাইয়েরা গুম-খুন, হামলা-মামলার শিকার হয়েছেন। যারা এসব অন্যায় করেছেন, তারা সবাই গ্রেপ্তার হননি। তাদের বিরুদ্ধে মামলাও দিতে হবে। তাদের গ্রেপ্তারও করতে হবে। আমরা তাদের বিচারের দাবি জানাই।

সভায় কেন্দ্রীয় ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আবু আফসান মোহাম্মদ ইয়াহিয়ার সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম জিলানী। এ ছাড়া আরও উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি ইয়াসিন আলী, ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল মালুম, লালমনিরহাট জেলা যুবদলের সভাপতি আনিসুর রহমান, সাধারণ সম্পাদক হাসান আলীসহ লালমনিরহাট জেলা এবং মহানগরের যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ০১১৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৪
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।