ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

রাজনীতি

বাংলাদেশে এখন দুর্গম বলতে কিছু নেই

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
বাংলাদেশে এখন দুর্গম বলতে কিছু নেই ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশে এখন দুর্গম বলতে কিছু নেই। দেশের আনাচে-কানাচে সড়ক নির্মিত হয়েছে।

বান্দরবান: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশে এখন দুর্গম বলতে কিছু নেই। দেশের আনাচে-কানাচে সড়ক নির্মিত হয়েছে।

জনস্বার্থে বর্তমান সরকার নানা প্রকল্প হাতে নিয়েছে। সরকারের উন্নয়ন কার্যক্রমের ফলশ্রুতিতে দ্রুত এগিয়ে চলেছে বাংলাদেশ।

বুধবার (৩০ নভেম্বর) দুপুরে জেলার অন্যতম পর্যটন স্পট চিম্বুক পাহাড়ের হেলিপ্যাড মাঠে বান্দরবান জেলা আওয়ামী লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

পাহাড় থেকে সমতলে দ্রুততম সময়ে যোগাযোগ ব্যবস্থা প্রতিষ্ঠিত হয়েছে। দেশকে আরো শক্তিশালী করার লক্ষ্যে আওয়ামী লীগের প্রতিটি কর্মীকে দায়িত্ব নিয়ে কাজ করার আহ্বান জানান মন্ত্রী।

এ সময় বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লার সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন-পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষ্মীপদ দাশ, মোজ্জামেল হক বাহাদুর, ক্য সা প্রু মার্মা ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবদুর রহিম চৌধুরী প্রমুখ।

এছাড়া জেলা আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সমাবেশে অংশ নেন।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
আরবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।