ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

টাঙ্গাইলে ১৩-১৪ নম্বর ওয়ার্ডে আ’লীগের প্রতিদ্বন্দ্বী নেই

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
টাঙ্গাইলে ১৩-১৪ নম্বর ওয়ার্ডে আ’লীগের প্রতিদ্বন্দ্বী নেই

টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনে ১৩ ও ১৪ নম্বর ওয়ার্ডে সদস্য পদে কোনো প্রতিদ্বন্দ্বী নেই।

মধুপুর (টাঙ্গাইল): টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনে ১৩ ও ১৪ নম্বর ওয়ার্ডে সদস্য পদে কোনো প্রতিদ্বন্দ্বী নেই।

ফলে মধুপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফিউদ্দিন মনি ও ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বদিউল আলম মঞ্জু বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

সোমবার (১২ নভেম্বর) বেলা ১১টার দিকে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দিতে গিয়ে রিটার্নিং অফিসার টাঙ্গাইল জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন ১৩ ও ১৪ নম্বর ওয়ার্ডের ওই দুই প্রার্থীকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেন।

জেলা নির্বাচন কর্মকর্তা তাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, জেলা পরিষদের প্রশাসক পদসহ ওই দুই ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় তারা বেসরকারিভাবে নির্বাচিত হন।

মধুপুর পৌরসভা এবং মধুপুর উপজেলার শোলাকুড়ি, ফুলবাগচালা, অরণখোলা, বেরিবাইদ, কুড়াগাছা, মির্জাবাড়ী ও গোলাবাড়ী ইউনিয়ন নিয়ে ১৩ নম্বর ওয়ার্ড গঠিত। ১৪ নম্বর ওয়ার্ডের আওতাভুক্ত ধনবাড়ী পৌরসভা ও ধনবাড়ী উপজেলার ৭টি ইউনিয়ন।

এদিকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় দলীয় নেতাকর্মীরা তাদের অভিনন্দিত করেছেন। ফুলেল শুভেচ্ছা পেয়ে খন্দকার শফিউদ্দিন মনি ও বদিউল আলম মঞ্জু সবাইকে ধন্যবাদ দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।