ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

নারায়ণগঞ্জের মানুষ নৌকা ছাড়া বোঝেন না: আইভী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
নারায়ণগঞ্জের মানুষ নৌকা ছাড়া বোঝেন না: আইভী ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমাদের বিরুদ্ধে বিরোধীদল যে অভিযোগ দিচ্ছে এটা মিথ্যা, সবাই তা প্রমাণিত করবেন।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমাদের বিরুদ্ধে বিরোধীদল যে অভিযোগ দিচ্ছে এটা মিথ্যা, সবাই তা প্রমাণিত করবেন। অন্যের মুখে চুনকালি দিয়ে বুঝিয়ে দিতে হবে, নারায়ণগঞ্জের মানুষ নৌকা ছাড়া বোঝেন না’।

 

তিনি বলেন, কর্মীসভা শেষে সবাই নিজ নিজ ওয়ার্ডে শেখ হাসিনার জন্য কাজ করবেন।
 
রোববার (১৭ ডিসেম্বর) দুপুরে শহরের নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের কনভেশন হলে সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে জেলা ও শহর যুবলীগের কর্মীসভায় তিনি এ কথা বলেন।
 
আইভী বলেন, ‘শেখ হাসিনা সাময়িক সময়ের জন্য আমার হাতে নৌকা তুলে দিয়েছেন। আমরা সেই নৌকা জয়ের মালাসহ তুলে দিতে চাই। সবাই জননেত্রী শেখ হাসিনার জন্য মাঠে থাকবেন, আইভীর জন্য না। শেখ হাসিনার জন্য, বঙ্গবন্ধুর নৌকার জন্য।

তিনি বলেন, যারা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার রাজনীতি করেন তারা ইতোমধ্যে মাঠে নেমে নির্বাচনের কাজ করছেন। তারা কখনো ঘরে বসে থাকতে পারেন না।
 
এসময় উপস্থিত ছিলেন- যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, মো. ফারুক হোসেন, ঢাকা মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, সহ-সভাপতি মাইনুদ্দিন রানা, নারায়ণগঞ্জ জেলা আ’লীগের সভাপতি আব্দুল হাই, জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদির, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের সেক্রেটারি আবু হাসনাত মো. শহীদ বাদল, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু ও সাধারণ সম্পাদক আলী আহম্মদ রেজা উজ্জল প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
এসআরএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।