ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সাতক্ষীরা-৪ আসনে মহাজোটের চূড়ান্ত প্রার্থী জগলুল 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
সাতক্ষীরা-৪ আসনে মহাজোটের চূড়ান্ত প্রার্থী জগলুল 

সাতক্ষীরা: সাতক্ষীরা-৪ আসনে মহাজোটের একক প্রার্থী হিসেবে থাকছেন নৌকা প্রতীকের এস এম জগলুল হায়দার। 

শুক্রবার (২৮ ডিসেম্বর) রাতে অদৃশ্য ইশারায় শ্যামনগর উপজেলা আওয়ামী লীগ ও শনিবার (২৯ ডিসেম্বর) সকালে কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নৌকার প্রার্থী জগলুলের পরিবর্তে বিকল্পধারার কুলা প্রতীকের প্রার্থী এইচ এম গোলাম রেজাকে সমর্থন দিয়ে নেতাকর্মীদের কাছে কুলায় ভোট দেওয়ার বার্তা পৌঁছে দেন। সেখানে শনিবার রাত ৯টার দিকে পরিস্থিতি পাল্টে যায়।

ফের নির্দেশ আসে নৌকা প্রতীকের জগলুলই সাতক্ষীরা-৪ আসনে মহাজোটের একক প্রার্থী।  

রাতে জেলা আওয়ামী লীগ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।  

এতে বলা হয়েছে, সাতক্ষীরা-৪ আসনে মহাজোটের প্রার্থী হিসেবে নৌকা প্রতীকের জগলুলের পরিবর্তে কুলা প্রতীকের প্রার্থী রেজার নাম উল্লেখ করে যে প্রচার চালানো হচ্ছে- সেটি সঠিক নয়।  

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বাক্ষরিত ওই প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, সাতক্ষীরা-৪ আসনে মহাজোটের প্রার্থী হিসেবে নৌকা প্রতীকের জগলুলই বহাল আছেন। তিনি আওয়ামী লীগের মনোনীত প্রার্থী। আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মো. রশিদুল আলম ও কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম কামাল হোসেন আমাদের নিশ্চিত করেছেন যে, সাতক্ষীরা-৪ আসনে মহাজোটের প্রার্থী নৌকা প্রতীকের জগলুল।  

এতে সাতক্ষীরা-৪ (শ্যামগর ও কালিগঞ্জের আংশিক) আসনে আওয়ামী লীগের সব নেতাকর্মীকে মহাজোট প্রার্থী জগলুলকে ঐক্যবদ্ধভাবে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০২২০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।