ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আগামী সংসদ নির্বাচনে ২০০ আসনে প্রার্থী দেবে কল্যাণ পার্টি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২১
আগামী সংসদ নির্বাচনে ২০০ আসনে প্রার্থী দেবে কল্যাণ পার্টি

ঢাকা: আগামী জাতীয় সংসদ নির্বাচনে ২০০ আসনে প্রার্থী দেওয়ার ঘোষণা দিয়ে কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম (বীর প্রতীক) বলেছেন, বাংলাদেশ এখন এক কঠিন সংকট অতিক্রম করছে। দেশ ও গণতন্ত্র রক্ষায় সবাইকে ভেদাভেদ ভুলে বর্তমান দেশ বিরোধী শক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে।

জাতিকে সঠিক নেতৃত্ব দিতে না পারলে মুক্তিযোদ্ধাদের স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণ দুরূহ হয়ে পড়বে।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় কল্যাণ পার্টির চেয়ারম্যানের মহাখালী কার্যালয়ে দলের নির্বাহী কমিটির সভায় তিনি এসব কথা বলেন।

কল্যাণ পার্টির চেয়ারম্যান ইবরাহিম বলেন, আওয়ামী লীগ সরকারের ক্রমবর্ধমান দেশ বিরোধী কর্মকাণ্ডে অভ্যন্তরীণ এবং আন্তর্জাতিকভাবে আমাদের ভাবমূর্তি দারুণভাবে ক্ষুন্ন হয়েছে। এ অবস্থা চলতে থাকলে বহুকষ্টে অর্জিত স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষা করা আমাদের জন্য দুরূহ হয়ে পড়বে। বর্তমান সরকারের বিরুদ্ধে যে ক্ষোভ সৃষ্টি হয়েছে তাকে সংগঠিত করে গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনকে বেগবান করতে হবে।

বর্তমান বিরাজমান পরিস্থিতির পরিবর্তন অবশ্যম্ভবি, সেই আশাবাদ ব্যক্ত করে কল্যাণ পার্টি কাজ করছে বলে তিনি সভায় মত প্রকাশ করেন। তিনি আগামী সংসদ নির্বাচনে সারাদেশে আপাতত ২০০ সংসদীয় আসনকে টার্গেট করে সাংগঠনিকভাবে দলকে শক্তিশালী করতে নেতাকর্মীদের নির্দেশ দেন।

দলের নির্বাহী পরিষদের এ সভায় স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল হাসান নাসির (অব.), ফোরকান ইবরাহিম, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইলিয়াস, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আজাদ মাহবুব, বীর মুক্তিযোদ্ধা প্রফেসর নজরুল ইসলাম, ভারপ্রাপ্ত মহাসচিব নুরুল কবির ভুইয়া পিন্টু, ভাইস চেয়ারম্যান লেফটেন্যান্ট কর্নেল (অব.) নুরুদ্দিন, কর্নেল (অব.) কামাল আহমেদ, শাহিদুর রহমান তামান্না, আলী হোসাইন ফরায়েজী, যুগ্ম মহাসচিব রাশেদ ফেরদৌস সোহেল মোল্লা, নুরুল আবছার, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহিদুর রহমান, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক শাহানা সুলতানা শিলা প্রমুখ।

নির্বাহী কমিটির সভা শেষে গ্রুপ ক্যাপ্টেন (অব.) মোহাম্মদ মিনহাজ উদ্দীন শেখ এবং কমডোর (অব.) শেখ আরিফ মাহমুদ বিএন নবাগত সদস্য হিসেবে প্রাথমিক সদস্য ফরম পূরণ করে দলে যোগদান করেন। এ সময় দলের চেয়ারম্যান আগত সদস্যদের স্বাগত জানান।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২১
এমএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।