ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯ সফর ১৪৪৩

রাজনীতি

শেখ হাসিনা থাকতে কেউ না খেয়ে মরবে না: নিজাম হাজারী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, জুলাই ৩১, ২০২১
শেখ হাসিনা থাকতে কেউ না খেয়ে মরবে না: নিজাম হাজারী

ফেনী: ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকতে বাংলাদেশের কোনো মানুষ না খেয়ে মরবে না। করোনার এই মহামারির সময়ে তিনি অসহায় মানুষদের ঘরে ঘরে খাবার পৌঁছে দিয়েছেন।

শনিবার (৩১ জুলাই) দুপুরে ফেনী পৌরসভা প্রাঙ্গণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীর পক্ষ থেকে ২ হাজার কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণকালে এসব কথা বলেন নিজাম উদ্দিন হাজারী।

বাস, অটোরিকশা, টমটম, ভ্যান ও রিকশা শ্রমিক, বাদাম বিক্রেতাসহ নানা পেশার কর্মহীনরা এই সহায়তা পেয়েছেন।

নিজাম উদ্দিন হাজারী আরও বলেন, আওয়ামী লীগ সরকার মানবিক সরকার। শেখ হাসিনা মানুষের জন্য রাজনীতি করেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়ন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরাও তার সারথি হতে চাই।

তিনি বলেন, ফেনী পৌর শহরের কর্মহীনদের জন্য এটা শুভ সূচনা, মোট ৫ হাজার মানুষকে খাদ্য সহায়তা দেওয়া হবে। ক্রমান্বয়ে এ সহযোগিতা আরও বাড়ানো হবে।

ফেনী পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের প্রসঙ্গে নিজাম হাজারী বলেন, মেয়রসহ সকল কাউন্সির এই মহামারির সময়েও মাঠে থেকে জনগণের জন্য কাজ করছেন। আমরা এটাকে সাধুবাদ জানাই।

ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীর সভাপতিত্বে পৌর কাউন্সিল বাহার উদ্দির বাহারের সঞ্চালনায় বক্তব্য রাখেন পরিবহন মালিক নেতা স্টার লাইন গ্রুপের ভাইস চেয়ারম্যান জাফর উদ্দিন, পরিবহন শ্রমিক নেতা আজম চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র, কাউন্সিলর , সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর ও পৌরসভার কর্মকর্তারা। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ১ কেজি করে মশুর ডাল, লবণ ও তেল।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, জুলাই ৩১, ২০২১
এসএইচডি/এমজেএফ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa