ঢাকা, সোমবার, ১৫ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

রাজনীতি

আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করেন রিজভী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৮ ঘণ্টা, আগস্ট ১২, ২০২১
আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করেন রিজভী কোকোর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানাচ্ছেন রিজভী। ছবি: বাংলানিউজ

ঢাকা: সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কনিষ্ঠপুত্র বিশিষ্ট ক্রীড়া সংগঠক মরহুম আরাফাত রহমান কোকোর ৫২তম জন্মদিন উপলক্ষে তার কবরে পুষ্পস্তবক অর্পণ ও ফাতেহা পাঠ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

বৃহস্পতিবার (১২ আগস্ট) সকাল সাড়ে ছয়টার দিকে রাজধানীর বনানী কবরস্থানে ফুল নিয়ে যান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

 

তিনি মরহুম আরাফাত রহমান কোকোর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে মরহুমের রুহের মাগফিরাত কামনায় মহান আল্লাহর দরবারে দোয়া ও মোনাজাত করেন।

এদিকে আরাফাত রহমান কোকোর জন্মবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে বিএনপি।

কর্মসূচির মধ্যে থাকছে, সকাল ১১টায় বনানী কবরস্থানে মরহুমের কবরে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ, দোয়া ও মোনাজাত। এতে প্রধান অতিথি থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

দুপুর ১টায় দলের নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে পবিত্র কোরআন খতম এবং বাদ আসর বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল।

২০১৫ সালের ২৪ জানুয়ারি মালয়েশিয়ার রাজধানী কুয়ালালমপুরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন আরাফাত রহমান কোকো।

আরাফাত রহমান কোকো ব্যক্তি জীবনে ২০০২-২০০৫ সালে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের উপদেষ্টা পরিষদের সদস্য ছিলেন। ওই সময় তিনি বিসিবির গেমস ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান ছিলেন। তিনি স্ত্রী শর্মিলা রহমান, দুই কন্যা জাহিয়া রহমান ও জাফিয়া রহমানকে রেখে গেছেন।

বাংলাদেশ সময়: ১০১৮ ঘণ্টা, আগস্ট ১২, ২০২১
এমএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa