ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

রাজনীতি

সিরাজগঞ্জে যুবদলের ১৭৪ নেতাকর্মীর নামে পুলিশের মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
সিরাজগঞ্জে যুবদলের ১৭৪ নেতাকর্মীর নামে পুলিশের মামলা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে পুলিশের সঙ্গে সংঘর্ষ ও দুই পুলিশ সদস্য আহত হওয়ার ঘটনায় যুবদলের ১৭৪ জন নেতাকর্মীর নামে মামলা দায়ের হয়েছে।

বুধবার (২৭ অক্টোবর) রাতে সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম বাদী হয়ে ২৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১৫০ জনকে আসামি করে মামলাটি দায়ের করেন।

মামলায় জেলা যুবদল সভাপতি মির্জা আব্দুর জব্বার বাবু দলটির শীর্ষ পর্যায়ের নেতাকর্মীদের নাম রয়েছে।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সকালে বাংলানিউজকে এসব তথ্য নিশ্চিত করেন সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম।  
তিনি বলেন, সরকারি কাজে বাধা, পুলিশের উপর হামলা ও দুজন পুলিশকে আহত করার ঘটনায় এ মামলাটি দায়ের করা হয়েছে। আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

২৭ অক্টোবর দুপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শহরের ইবি রোডস্থ বিএনপি কার্যালয়ের সামনে রাস্তা বন্ধ করে সমাবেশ করাকে কেন্দ্র করে পুলিশের সাথে যুবদল নেতাকর্মীদের সংঘর্ষ বাধে।

এ সময় উভয়পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। প্রায় পৌনে দুই ঘণ্টাব্যাপী চলা সংঘর্ষে একজন উপ-পরিদর্শকসহ দুজন পুলিশ ও যুবদদলের ১৫ নেতাকর্মী আহত হন।

সিরাজগঞ্জে পুলিশ-যুবদল সংঘর্ষে আহত ১৫

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa