ঢাকা, বুধবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২, ১৬ শাওয়াল ১৪৪৩

রাজনীতি

জনগণের প্রত্যাশা পূরণ করবেন আইভী: আনোয়ার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
জনগণের প্রত্যাশা পূরণ করবেন আইভী: আনোয়ার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, এ বিজয় স্বাধীনতার বিজয়, এ বিজয় নৌকার বিজয়। আমরা ভেবেছিলাম যেহেতু আইভী নৌকা নিয়েই নির্বাচন করছেন তিনি হয়ত লক্ষাধিক ভোটের ব্যবধানে বিজয় লাভ করবেন।

কিন্তু ভোট কম কাস্ট হওয়ায় আমরা মাত্র ৬৯ হাজার ভোটে বিজয় লাভ করেছি। আমরা এ বিজয় জনগণের জন্য উৎসর্গ করেছি। আমাদের নেতাকর্মীরা পরিশ্রম করেছেন। তার ফসলই নৌকার বিজয়। আমরা এ বিজয়ের প্রত্যাশা পূরণ করতে চেষ্টা করবো। আইভী বলেছেন, জনগণ আমাকে ভোট দিয়েছেন, আমি আমার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার চেষ্টা করবো। তিনি জনগণের প্রত্যাশা পূরণ করবেন, সেই ভরসা আমাদের আছে।

সোমবার (১৭ জানুয়ারি) বিকেলে শহরের ২ নম্বর রেলগেট এলাকায় আওয়ামী লীগ কার্যালয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আইভীর বিজয়ে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত সংবাদ সম্মেলনে আনোয়ার এসব বলেন।

পরে আইভীর বিজয় উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। এতে যোগ দেন আইভী। তার হাতে এ সময় নৌকা প্রতীক তুলে দেন জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই বলেন, আমাদের নেত্রী আজকে আমাদের উন্নয়নের স্বর্গে নিয়ে গেছেন। আমি আবারও দাবি করবো আগামী নির্বাচনে এখানে পাঁচটি আসনেই নৌকা দেওয়া হোক। এতে ভবিষ্যতে যে সমস্যাগুলো হয়েছে তা আর হবে না। সবাই চায় এখানে সব আসনে নৌকা দেওয়া হোক। কারণ এ নারায়ণগঞ্জেই আওয়ামী লীগের জন্ম, বঙ্গবন্ধু বার বার নারায়ণগঞ্জের কথা বলেছেন।

তিনি বলেন, মনোনয়ন প্রত্যাশিত ছিল। আমাদের কাছে বহু আগে থেকেই মেসেজ ছিল ডা. সেলিনা হায়াৎ আইভী নৌকায় নির্বাচন করবেন। আমরা সবাই মিলে কাজ করেছি। কেন্দ্রীয় কমিটির ১৮-১৯ জন নেতা এখানে এসে কাজ করেছেন। আমাদের আশা ছিল লক্ষাধিক ভোটে জিতব কিন্তু ইভিএমটা নতুন হওয়ায় অনেকেই বুঝতে পারেনি। বিশেষ করে যারা বৃদ্ধ ও কম শিক্ষিত তারা অসুবিধায় পড়েছেন। আমাদের আশা ছিল ষাট শতাংশের ওপরে ভোট পড়বে কিন্তু তা হয়নি। তবে এটাও বড় বিজয়। এটা জনগণের বিজয়। যারা এ নির্বাচনে পরিশ্রম করেছেন আমরা সে পরিশ্রমের ফসল পেয়েছি।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
এমআরপি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa