ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

আ.লীগকে আরও শক্তিশালী হতে হবে: বাহাউদ্দিন নাছিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, মার্চ ৫, ২০২২
আ.লীগকে আরও শক্তিশালী হতে হবে: বাহাউদ্দিন নাছিম কথা বলছেন আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম। ছবি: বাংলানিউজ

পিরোজপুর: আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম বলেছেন, ‘বাংলাদেশের মুক্তিযুদ্ধের সংগঠন আওয়ামীলীগকে আরও শক্তিশালী হতে হবে। তাই তৃণমূলের সবাইকে দলের প্রতি আরও আন্তরিক হয়ে কাজ করতে হবে।

আমাদের চাওয়া-পাওয়া ভুলে গিয়ে সংগঠনকে মজবুত করতে আরও দৃঢ় হতে হবে। ’ 

শনিবার (৫ মার্চ) দুপুরে পিরোজপুর জেলা আওয়ামীলীগের উদ্যোগে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।  

বাহাউদ্দিন নাছিম বলেন, ‘বঙ্গবন্ধুর নেতৃত্বে একটি যুদ্ধ বিধ্বস্ত দেশকে গড়তে এ দেশের সাধারণ মানুষ সেসময় কাজ করে ।  এ দেশকে একটি সুন্দর দেশ গড়তে বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন। কিন্তু পাকিস্তানী পরাজিত শক্তিরা বঙ্গবন্ধুর সে স্বপ্নকে বাস্তবায়ন করতে দেয়নি। তারা জাতির পিতাকে সপরিবারে হত্যা করে জাতিকে কলঙ্কিত করেছে। ’

সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি একেএমএ আউয়ালের সভাপতিত্বে ও জেলা দলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমএ হাকিম হাওলাদারের পরিচালনায় অনুষ্ঠিত ওই বর্ধিত সভায় আরও বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, সদস্য আনিসুর রহমান, সদস্য গোলাম কবীর রব্বানী চিনু।  

সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কানাই লাল বিশ্বাস।  এ সময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ পিরোজপুর জেলা শাখা, বিভিন্ন উপজেলা, বিভিন্ন ইউনিটের অন্যান্য নেতারা।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, মার্চ ০৫, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।