ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

দক্ষিণ কেরানীগঞ্জ থানা আ.লীগের সভাপতি শাহীন

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৩ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
দক্ষিণ কেরানীগঞ্জ থানা আ.লীগের সভাপতি শাহীন

কেরানীগঞ্জ (ঢাকা): দীর্ঘ দুই যুগ পর কাউন্সিলের মাধ্যমে দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে।  

বুধবার (৩০ মার্চ) সন্ধ্যায় দক্ষিণ কেরানীগঞ্জ থানার ইকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত জমকালো এক আয়োজনে সভাপতি হিসেবে শাহীন আহমেদ ও সাধারণ সম্পাদক হিসেবে মুজাহিদুল ইসলাম মামুনের নাম ঘোষণা করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ।

 

দক্ষিণ কেরানীগঞ্জ থানার অন্তর্ভুক্ত পাঁচটি ইউনিয়নের কাউন্সিলররা সরাসরি তাদের প্রিয় দুই নেতাকে ভোটের মাধ্যমে নির্বাচন করেন। এর আগে বেলা তিনটায় সম্মেলনের উদ্বোধন করেন আগত নেতৃবৃন্দ।  

কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক বস্ত্রমন্ত্রী মীর্জা আজম। প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন ঢাকা-৩ এর সংসদ সদস্য এবং বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।  

বিশেষ বক্তা হিসেবে বক্তব্য দেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান।  

অনুষ্ঠান সঞ্চালনা করেন সদ্যঘোষিত কমিটির সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম মামুন।

বাংলাদেশ সময়: ১১১৮ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।