ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

সৈয়দপুরে আ.লীগ নেতাকে পিটিয়ে আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২২
সৈয়দপুরে আ.লীগ নেতাকে পিটিয়ে আহত আহত মোতালেব হোসেন হক।

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে দুর্বৃত্তের বেধড়ক মারধরের শিকার হয়েছেন উপজেলা আওয়ামী লীগ নেতা মোতালেব হোসেন হক।

শুক্রবার (০৮ এপ্রিল) রাত ১১টার দিকে সৈয়দপুর শহরের পাঁচমাথা মোড়ে এ হামলার ঘটনা ঘটে।

আহত মোতালেব হোসেন হককে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

মোতালেব হোসেন উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এবং রংপুর থেকে প্রকাশিত দৈনিক দাবানল পত্রিকার নীলফামারী প্রতিনিধি।

প্রত্যক্ষদর্শীরা জানান, শহরের পাঁচমাথা মোড়ে একদল ব্যক্তি অতর্কিত হামলা চালায় মোতালেব হোসেনের ওপর। এসময় তাকে বেধড়ক কিল, ঘুষি থাপ্পড় মারতে থাকে, একপর্যায়ে তিনি মাটিতে লুটিয়ে পড়লে চলে যায় দুর্বৃত্তরা। এ অবস্থায় তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যান এলাকার লোকজন।  

মোতালেব হোসেনের ওপর হামলার খবর শহরে ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ হয়ে ওঠে আওয়ামী লীগ নেতাকর্মীরা। তারা একে একে হাসপাতালে ভিড় জমাতে থাকেন। এসময় শহরময় উত্তেজনা দেখা দেয়।  

সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের চতুর্থ তলায় ২ নম্বর কেবিনে চিকিৎসাধীন মোতালেব হোসেন হক। শনিবার (৯ এপ্রিল) সকালে তার সঙ্গে দেখা করতে গেলে তিনি বলেন, সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যানের লোকজন আমার ওপর হামলা চালিয়েছে। হামলাকারীদের আমি চিনি। এ ব্যাপারে আমি আইনি পদক্ষেপ নেব।  

তিনি বলেন, ওইদিন রাতে আমি ঢেলাপীর হাট থেকে ফিরছিলাম, কারণ ওই হাটের ইজারাদার আমি। এসময় আমার কাছে পাঁচ লাখের মতো টাকা ছিল। হামলাকারীরা তাও ছিনিয়ে নেয়।

এ ব্যাপারে কথা হয় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোখছেদুল মোমিনের সঙ্গে। তিনি বলেন, হামলার ঘটনাটি আমি শুনেছি। মোতালেব হোসেন একজন বিতর্কিত মানুষ। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এ ব্যাপারে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।