ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

রাজনীতি

উন্নয়ন করি তাই জনগণ ভালোবেসে ভোট দেয়: নিক্সন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২২
উন্নয়ন করি তাই জনগণ ভালোবেসে ভোট দেয়: নিক্সন

ফরিদপুর: ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, ফরিদপুরের ভাঙ্গায় এক সঙ্গে যে উন্নয়ন কাজ হচ্ছে তা ৪০ বছরেও হয়নি। আগামীতে শেখ হাসিনার নৌকা নিয়ে এসে ৩ থানায় উন্নয়ন করে সর্বোচ্চ ভোটে জয়যুক্ত হবো ইনশাআল্লাহ।

 

শনিবার (৯ এপ্রিল) সন্ধ্যায় ফরিদপুরের ভাঙ্গায় ঐতিহাসিক ঈদগাঁ মাঠে ইফতার মাহফিল ও যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

নিক্সন চৌধুরী বলেন, ভাঙ্গা-সদরপুর-চরভদ্রসন ৩ থানার জনগণের সঙ্গে আমার আত্মার সম্পর্ক, উন্নয়নের সম্পর্ক। উন্নয়ন করি, তাই জনগণ আমাকে ভালোবেসে ভোট দেয়।  

ভাঙ্গার কয়েকজন আওয়ামী লীগ নেতাকে উদ্দেশ্যে করে তিনি বলেন, ফাইজুর, স্যাকলাইন, সাহাদাৎ এই চোরদের আমি বিতাড়িত করেছি। এখন জাফরউল্লাহ তাদের নিয়েছে। জাফরউল্লআহ সাহেব আপনি মানুষ চিনেন নাই, এদের অপকর্মের জন্য মানুষ আপনাকে প্রত্যাখান করেছে।  

ইফতার মাহফিল ও যোগদান অনুষ্ঠানে, ভাঙ্গা পৌর কমিশনার মো. লিয়াকত মোল্লা, জাকির মুন্সী, সাবেক কমিশনার টুটুল মুন্সী নিক্সন চৌধরী হাতে ফুল দিয়ে তার রাজনীতির সঙ্গে একত্মতা প্রকাশ করেন।  

এসময় পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র এস.এম আবু ফয়েজ মো. রেজা সভাপতিত্বে আরো বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম হাবিবুর রহমান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, ভাঙ্গা বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আবু জাফর মুন্সী, জেলা পরিষদের সদস্য শেখ শাহিন, আওয়ামী লীগ নেতা অ্যাপোলো নওরোজ, মো. হুমাউন মিয়া, পৌরসভার কমিশনার  হবি, ওমর আলী, যুবলীগ নেতা লাভলু মুন্সীসহ বিভিন্ন এলাকার ইউনিয়নের চেয়ারম্যান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২২
এনটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।